মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ০৩:৩১ অপরাহ্ন

যে জাতি যত শিক্ষিত সে জাতি তত উন্নত’-মিলাদ গাজী

যে জাতি যত শিক্ষিত সে জাতি তত উন্নত’-মিলাদ গাজী

নিউজটি শেয়ার করুন

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহ নেওয়াজ মিলাদ বলেছেন,পরিশ্রম করলে সফলতা আসবেই,যে জাতি যত শিক্ষিত সে জাতি তত উন্নত’ বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার,বর্তমান প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সারাদেশে শিক্ষা খাতকে এগিয়ে নিতে নিরলস ভাবে পরিশ্রম করে যাচ্ছেন।

তিনি আরো বলেন, শুধু দিনারপুর কলেজ নয় পুরো দিনারপুর পরগণার অবকাঠামো উন্নয়নসহ বিভিন্ন বিষয়াদী নিয়ে পরিকল্পনা করেছি,আল্লাহর ইচ্ছা থাকলে শুধু এমপি হিসেবে নয় দিনারপুরের মাটিতে আমার জন্ম সেই জন্মভূমির টানে এবং সেই দায়িত্ববোধ থেকে দিনারপুরের উন্নয়নে বাকিটা সময় নিজেকে নিয়জিত রাখতে চাই। আমার বাবা দেওয়ান ফরিদ গাজী এই দিনারপুর কলেজের ভিত্তিপ্রস্থর স্থাপন করেছিলেন,উনি বেঁচে থাকতে উনার স্বপ্ন বাস্তবায়ন হয়নি ,ইনশা আল্লাহ বাকিটা সময় বাবার অসমাপ্ত কাজ শেষ করবো ।

শনিবার দুপুরে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার দিনারপুর কলেজ কর্তৃক সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত ব্যক্তি ও প্রধান অতিথির বক্তৃতায় তিনি উপরোক্ত কথা গুলো কলেন। দিনারপুর কলেজের গভার্নিং বডির সভাপতি ডাঃ আব্দুল হাই চৌধুরীর সভাপতিত্বে ও কলেজের ইংরেজী বিভাগের প্রভাষক মোশারফ মিটুর সঞ্চালনা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রফেসর আব্দুল হান্নান,হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি এডভোকেট আবুল ফজল,উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুল,দিনারপুর কলেজের প্রতিষ্ঠাতা দাতা সদস্য মনসুর আলী খান,ঢাকা রমিজ উদ্দিন কলেজের প্রফেসর ড. রশিদ মিয়া,সিলেটস্থ নবীগঞ্জ কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আবুল ফজল,কলেজের দাতা সদস্য তরাশ উদ্দিন,মুহিত চৌধুরী, দিনারপুর কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তনুজ রায় প্রমুখ।

এছাড়াও বিভিন্ন রাজনৈতিক,সামাজিক,সাংবাদিক,সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শুরুতেই কোরআন তিলাওয়াত করেন কলেজের শিক্ষক শাহেদুজ্জামান ফরহাদ,মানপত্র পাঠ করেন কলেজের এইসএসসি পরীক্ষার্থী ফারজানা হিমা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ