বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৭:০৪ পূর্বাহ্ন

যে শর্তে সালমানকে ছেড়ে দিয়েছে পুলিশ

যে শর্তে সালমানকে ছেড়ে দিয়েছে পুলিশ

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক : ইন্টারনেটে অশ্লীল ভিডিও প্রকাশের অভিযোগে মঙ্গলবার বিকেল তিনটায় জনপ্রিয় ইউটিউবার সালমান মুক্তাদিরকে আটক করে পুলিশের সাইবার সিকিউরিটি ও ক্রাইম বিভাগ। পরে সন্ধ্যার দিকে পুলিশের কাছে মুচলেকা দিয়ে ছাড়া পান তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপির সাইবার সিকিউরিটি এবং ক্রাইম বিভাগের অতিরিক্ত উপকমিশনার আ ফ ম আল কিবরিয়া।

তিনি বলেন, ‘আর কখনো অশ্লীল ভিডিও আপলোড করবেন না মর্মে মুচলেকা দেওয়ায় সালমান মুক্তাদিরকে আমরা ছেড়ে দিয়েছি।’ সালমান তার কৃতকর্মের জন্য অনুতপ্ত হয়েছেন। শুধু তাই নয়, বেশ কিছু বিতর্কিত ভিডিও তৎক্ষণাৎ তিনি ইউটিউব থেকে সরিয়ে নেন।

উল্লেখ্য সালমান মুক্তাদির ‘অভদ্র প্রেম’ নামের একটি গানটি ইউটিউবে উন্মুক্ত করেন ৯ ফেব্রুয়ারি। এরপর থেকেই গানটি নিয়ে প্রচুর সমালোচনার জন্ম হয়।

অশ্লীল সেই গানের খবর পৌঁছে যায় তথ্য ও প্রযুক্তিমন্ত্রী মোস্তফা জব্বারের কাছেও। তিনি সালমান মুক্তাদিরকে খুঁজতে নিজের ফেসবুকে সোমবার একটি পোস্টও দেন। সেই পোস্টের একদিনের মাথায় সালমান মুক্তাদিরকে আটক করে নিয়ে যায় পুলিশের সাইবার সিকিউরিটি ও ক্রাইম বিভাগ।

পুলিশ জানায়, ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তফা জব্বারের সেইফ ইন্টারনেট স্লোগানকে সামনে রেখে ডিএমপির সাইবার ক্রাইম ইউনিট সালমান মুক্তাদিরকে আজ বিকেল ৩ টার দিকে জিজ্ঞাসাবাদ করার জন্য ডেকে আনে।

সালমানের গানটি মুক্তি পাওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়া ও ইন্টারনেটে চলে তীব্র সমালোচনা। গানটির বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ দিয়ে ফেসবুকে চলছে তর্ক-বিতর্কও। এদিকে গানটিতে ১৮ লাখেরও বেশি ভিউ হয়েছে। গানটি যে দর্শকদের মনে ধরেনি তা বোঝা যায় সেটিতে পড়া লাইক-ডিসলাইকের সংখ্যা দেখে। ইউটিউবে গানটিতে লাইক দিয়েছেন ৪২ হাজারের বেশি দর্শক। বিপরীতে ডিসলাইক দুই লাখ ছাড়িয়েছে। শুধু ডিসলাইকই নয়, গানটি প্রকাশের পর থেকে ‘সালমান দ্য ব্রাউন ফিশ’ চ্যানেলে সাবস্ক্রাইবারের সংখ্যাও রাতারাতি কমে যায়। শুধু সেই গান নয়, দীর্ঘদিন ধরেই নানা ধরনের অপ্রাসঙ্গিক ভিডিও প্রকাশ করে আসছিলেন সালমান মুক্তাদির।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ