রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ১২:৩৯ অপরাহ্ন

রাজনগরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন

রাজনগরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন

নিউজটি শেয়ার করুন

রাজনগর প্রতিনিধি :: মৌলভীবাজারের রাজনগরে টেংরা ইউনিয়নের চেয়ারম্যান মো. টিপু খানের বিরুদ্ধে চাঁদা দাবির মামলার প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে।

টেংরা ইউনিয়নের ওয়ার্ডের নারী-পূরুষ বিভিন্ন ব্যানারে আয়োজিত এ মানববন্ধনে অংশ নেন।

শনিবার সকাল ১১টার সময় টেংরা ইউনিয়নের পরিষদের সামনে কুলাউড়া-মৌলভীবাজার সড়কে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আছকির খান, ভাইস চেয়ারম্যান ফারুক আহমদ, জেলা আওয়ামী লীগের সদস্য মনসুরনগর ইউনিয়নের চেয়ারম্যান মিলন বখত, রাজনগর সদর ইউনিয়নের চেয়ারম্যান দেওয়ান খয়রুল মজিদ ছালেক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফয়ছল আহমদ, উপজেলা যুবলীগের সভাপতি ময়নুল খান, সাধারণ সম্পাদক আব্দুল কাদির ফৌজি, উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল আহমদ, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল সাম্মু উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আকমল হোসেনসহ ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ।

মানববন্ধনে বক্তারা বলেন, চেয়ারম্যান টিপু খানের ওপর করা মামলা প্রত্যাহার করতে হবে। প্রয়োজনে আরো কঠোর কর্মসূচি দেয়া হবে।

এছাড়াও মানববন্ধন শেষে রাজনগর উপজেলা নির্বাহী অফিসারের কাছে স্মারকলিপি দেয়া হয়।

উল্লেখ্য, টেংরা ইউনিয়নের টেংরা বাজারে গত ডিসেম্বর মাসে প্রতিষ্ঠিত ‘টেংরা আদর্শ উচ্চ বিদ্যালয়’ নাম পরিবর্তন করে শালন গ্রামের আমেরিকা প্রবাসী ভূমি দানের শর্তে ‘আরজান খান আদর্শ উচ্চ বিদ্যালয়’ নামে করণ করা হয়। এনিয়ে এলাকায় দুটি পক্ষ হয়ে যায়। চেয়ারম্যানের উপস্থিতিতে নতুন নামের বিরোধীতা করে বিদ্যালয়ের আরজান খান নামের নতুন সাইনবোর্ড নামিয়ে দেয়া এবং বিদ্যালয়ের বিভিন্ন আসবাব ভাংচুর করা হয় বলে মৌলভীবাজার আদালতে পিটিশন নং ১০৪/২০১৯ ভূমি দাতার শ্বশুর ও বিদ্যালয় অবকাঠামো উন্নয়ন কমিটির সভাপতি আবুল ফয়েজ উল্লেখ করেন। এ মামলায় টেংরা ইউনিয়নের চেয়ারম্যান টিপু খান ও তার দুই ভাইসহ ৭ জনকে আসামী করা হয়। মামলায় বিদ্যালয়ের সাইনবোর্ড নামানো ও ভাংচুরসহ ১০ লক্ষ টাকা চাঁদা দাবীর অভিযোগও আনা হয়।

আদালত অভিযোগের শুনানী শেষে রাজনগর থানার ভারপ্রাপাপ্ত কর্মকর্তাকে (ওসি) মামলাটি এফআইআর করত: আগামী ১৫ এপ্রিলের মধ্যে আদালতকে অবহিত করার নির্দেশ দেন। আদালতের নির্দেশের আলোকে রাজনগর থানায় মামলাটি এফআইয়ার করা হয়েছে। রাজনগর থানার মামলা নং ৮/৯২ (রাজ)।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ