শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৬:১৮ অপরাহ্ন

রাজনগরে ব্যাংক কর্মকর্তার বাসায় চুরি, আটক ১

রাজনগরে ব্যাংক কর্মকর্তার বাসায় চুরি, আটক ১

নিউজটি শেয়ার করুন

রাজনগর প্রতিনিধি: মৌলভীবাজারের রাজনগরে সোনালী ব্যাংকের ম্যানেজারের বাসায় চুরির ঘটনা ঘটেছে। চোরেরা ৩ ভরি স্বর্ণ, ১০ ভরি রূপার অলঙ্কার ও নগদ ৫ হাজার ৬’শ টাকা নিয়ে গেছে। ওই ব্যাংক কর্মকর্তা বাদী হয়ে রাজনগর থানায় মামলা (নং-০৫, তাং-৩/৭/২০১৮) করেছেন। এঘটনায় এক নারীকে আটক করেছে পুলিশ। তার দেয়া তথ্যের ভিত্তিতে ২ হাজার ৫’শ টাকাসহ কিছু অলঙ্কার উদ্ধার করা হয়েছে।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানাযায়, রাজনগর উপজেলা পরিষদ সংলগ্ন এমএ সামাদ এপার্টমেন্টের ২য় তলায় ভাড়াটিয়া হিসেবে সোনালী ব্যাংকের কুলাউড়া উপজেলার ফুলেরতল বাজার শাখার ম্যানেজার মহসীন আলম পরিবার নিয়ে বসবাস করেন। তাদের ঘরের কাজে সহযোগিতার জন্য উপজেলার উত্তর ঘরগাঁও গ্রামের আব্দুল মালিকের স্ত্রী রেলী বেগম মাঝে মাঝে বাসায় আসতেন।

মঙ্গলবার বিকাল সাড়ে ৩ টার দিকে রেলী বেগম বাসায় এলে তাকে কক্ষে রেখে মহসীন আলমের স্ত্রী রেশমা বেগম বাথরুমে গোসল করতে যান। বিকাল ৪টার দিকে গোসল শেষ করে তিনি কক্ষে এসে আলমারী খোলা ও কাপড় মেঝেতে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে দেখতে পান। পরে তিনি রেলী বেগমকে খোঁজাখুঁজি করে না পেয়ে মোবাইল ফোনে তার স্বামীকে বিষয়টি জানান।

মহসীন আলম উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রাজনগর থানার ওসিকে জানালে তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রেলীকে তার বাড়ি থেকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে ১০ ভরি রূপা ও ২ আনা ওজনের সোনার একটি আংটিসহ ২ হাজার ৫’শ টাকা উদ্ধার করা হয়েছে। বাকী অলঙ্কার তার ছেলে মাছুম মিয়া বিক্রি করে দিয়েছে বলে আটক রেলী বেগম পুলিশকে জানায়।

এ ঘটনায় সোনালী ব্যাংকের ওই কর্মকর্তা বাদী হয়ে রাজনগর থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ আটক রেলী বেগমকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে।

রাজনগর থানার ওসি শ্যামল বণিক বলেন, চুরি যাওয়া কিছু অলঙ্কার ও টাকা উদ্ধার করা হয়েছে। চোর রেলী বেগমকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। অপর আসামীকে আটকের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ