বৃহস্পতিবার, ১৮ Jul ২০১৯, ১১:২৩ পূর্বাহ্ন

রাজনগরে স্বামী হত্যার দায়ে স্ত্রীর যাবজ্জীবন

রাজনগরে স্বামী হত্যার দায়ে স্ত্রীর যাবজ্জীবন

নিউজটি শেয়ার করুন

রাজনগর প্রতিনিধি :: মৌলভীবাজারের রাজনগরে স্বামী হত্যার দায়ে স্ত্রীর যাবজ্জীবন সাজা হয়েছে। ১০ বছর পলাতক থাকারপর রাজনগর থানার পুলিশ রুলি বেগম (৫০) নামে ওই নারীকে আটক করে শুক্রবার দুপুরে মৌলভীবাজার জেল হাজতে পাঠিয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, রাজনগর উপজেলার করিমপুর চা বাগানে ২০০০ সালে রুলি বেগম তার নিজ স্বামীকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে। এ সময় থানায় মামলা হলে (জিআর ৫১২/০০) পুলিশ তাকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছিল। বেশ কয়েকদিন জেলে থাকার পর জামিনে বেরিয়ে গিয়ে আবারো বিয়ে করে পলিয়ে যান তিনি। ২০১৮ সালে মৌলভীবাজার দায়রা জজ আদালত রুলি বেগমকে যাবজ্জীবন সাজা দেন। এসময় তিনি পলাতক ছিলেন। দীর্ঘদিন পলাতক থাকলেও পুলিশ তাকে গ্রেফতার করতে পারেনি। পরে রাজনগর থানার পুলিশ গোপন সূত্রে খবর পায় রুলি বেগম মৌলভীবাজারের বড়লেখা উপজেলার বড়লেখা পৌর এলাকায় তিনি আত্মগোপন করে আছেন।

পরে রাজনগর উপপরিদর্শক এসআই দিপক দাসের নেতৃত্বে একদল পুলিশ র‌্যাবের সহায়তায় বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে আটক করে রাজনগর থানায় নিয়ে আসেন।

পরে শুক্রবার দুপুরে তাকে মৌলভীবাজার জেল হাজতে পাঠায় রাজনগর থানার পুলিশ।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসেম বলেন, রুলি বেগম ১০ বছর ধরে পলাতক ছিলেন। পুলিশ তাকে আটক করে জেল হাজতে পাঠিয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ