শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ০৬:১৯ অপরাহ্ন

রাজনীতির সূত্র জানে না ‘বিএনপি’

রাজনীতির সূত্র জানে না ‘বিএনপি’

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক : বিএনপি আসলে রাজনীতির সূত্র জানে না মন্তব্য করে নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, জনগণ সকল ক্ষমতার অধিকারী। তাই জনগণকে সঙ্গে নিয়ে রাজনীতি করতে হবে। সন্ত্রাসীদের নিয়ে রাজনীতি করলে রাষ্ট্র ক্ষমতায় আসা যাবে না।

বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়া পলিটেকনিক ইনস্টিটিউটের অডিটোরিয়ামে কুষ্টিয়া জেলা ট্রাক, ট্যাঙ্কলরি ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

নৌপরিবহনমন্ত্রী বলেন, ‘শ্রমিক বা সাধারণ মানুষের রক্ত দিয়ে কাউকে ক্ষমতায় যাওয়ার সিঁড়ি তৈরি করতে দেওয়া হবে না। দেশে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে। সে নির্বাচনে জনগণ যাদের ভোট দিবে তারাই সরকার গঠন করবেন।

তিনি বলেন, যারা দেশের মানুষকে বিভ্রান্ত করে বঙ্গবন্ধুকে হত্যার মধ্যদিয়ে ক্ষমতায় আসেন এবং মুক্তিযুদ্ধের চেতনাকে মুছে ফেলার চেষ্টা করেছেন তারা কিন্তু সফল হতে পারেননি। তারা দেশের উন্নতি করতে পারেননি।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সড়ক শ্রমিক ফেডারেশনের সহ-সভাপতি আব্দুর রহিম বক্স দুদু, সাধারণ সম্পাদক ওসমান আলীসহ জেলা ট্রাক, ট্যাঙ্কলরি ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ