সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৩:১০ পূর্বাহ্ন

‘রাজা’ রোনালদোর অশ্রুসিক্ত ‘অভিষেক’

‘রাজা’ রোনালদোর অশ্রুসিক্ত ‘অভিষেক’

নিউজটি শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক : কষ্টটা একটু বেশিই কি? যে সাদা পোশাক ছেড়ে যখন অভিষেক রাঙানোর অপেক্ষায় চ্যাম্পিয়নস লিগের রাজা ক্রিস্টিয়ানো রোনালদো বিদায় নিলেন সাদা-কালো ডোরা কাটা জার্সিতে। জুভেন্টাসের হয়ে অভিষেকটা হলো অশ্রুসিক্ত হয়েই।

একই দিনে তার সাবেক ক্লাব রিয়াল মাদ্রিদের পরীক্ষা ছিল চ্যাম্পিয়নস লিগে তাকে ছাড়া কেমন খেলবে ক্লাব। কারণ গত চার চ্যাম্পিয়নস লিগ বলতে গেলে সিআরসেভেনের ঘাড়েই চড়ে ট্রফির স্বাদ পেয়েছে লস ব্লাঙ্কোসরা। পর্তুগিজ স্টারকে ছাড়াই বেল-বেনজামিনরা কেমন করে সেটাও দেখার অপেক্ষায় ছিলো সমর্থকরা। সেটা হলোও। রোমার বিপক্ষে রিয়াল জয় তুলে নিলো ইসকো-বেলের নেতৃত্বেই।

অন্যদিকে একদিন আগে ইতিহাস সেরা দ্বৈরথ গড়ে তোলা লিওনেল মেসিও হ্যাটট্রিক করে শুরু করেছে চ্যাম্পিয়নস লিগ। হ্যাটট্রিকে রোনালদোর চেয়ে এগিয়ে যাওয়ার পরের দিনে সমর্থকদের চাওয়া হয়তো ছিল পর্তুগিজ তারকার কাছ থেকে। এমন দিনের পরই জুভেন্টাসে কেমন জ্বলে উঠেন পর্তুগিজ স্টার সেই দিকেই নজর পুরো ফুটবল বিশ্বের।

ঠিক হতাশই হলো সবাই। ক্রিস্টিয়ানো রোনালদোতো বটেই। ম্যাচের ২৯ মিনিটে ভ্যালেন্সিয়ার বিপক্ষে লাল কার্ড দেখতে হলো সিআরসেভেনকে। বিপক্ষ দলের এক খেলোয়াড়ের ‘চুল ধরে টান দিয়ে উঠাতে’ গিয়েছিল রোনালদো এমনটা দাবি লাইনসম্যানের। প্রধান রেফারি লাইন্স ম্যানের সঙ্গে কথা বলেই নিশ্চিত করলেন লাল কার্ড। সেটা যেন বিশ্বাসই হচ্ছিল না রোনালদোর! কাঁদতে কাঁদতে মাঠ থেকে চলে গেলেন।

পাঁচ বারের ব্যালন ডি অর জয়ী রোনালদোর অভিষেকটাও হলো বেদনার রঙে। চ্যাম্পিয়নস লিগের রাজার অভিষেকটা হলো অশ্রুসিক্ত হয়ে। এ কান্না কাঁদিয়েছে কোটি ভক্তদেরও। যদিও ১০ জনের জুভেন্টাস ম্যাচটা জিতে নিয়েছে ২-০ গোলে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ