রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ০৩:৪৬ অপরাহ্ন

রায়হান রাফির সঙ্গে আমার প্রেম নেই: তানিয়া বৃষ্টি

রায়হান রাফির সঙ্গে আমার প্রেম নেই: তানিয়া বৃষ্টি

নিউজটি শেয়ার করুন

বিনোদন ডেস্ক:তরুণ অভিনেত্রী তানিয়া বৃষ্টি। অস্ট্রেলিয়াপ্রবাসী সাব্বির চৌধুরীর সঙ্গে পারিবারিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। সম্প্রতি দেখা গেলো তার ফেসবুকের রিলেশনশিপের ঘরে ‘সিঙ্গেল’ লেখা। কিন্তু কেন?

উত্তর জানালেন অভিনেত্রী নিজেই। বছর খানেক হলো ডিভোর্স হয়েছে তাদের। এখন তাই সিঙ্গেল তিনি। অতীত সম্পর্ক নিয়ে বেশি কথা বলতেও নারাজ। যখন বিচ্ছেদ হয়েছে তখনও কিছু জানাননি। জানাতে চাননা এখনও।

তবে পারিবারিকভাবেই যে সাব্বির চৌধুরীর সঙ্গে তার ডিভোর্স হয়েছে সমকাল অনলাইনকে সেটি নিশ্চিত করেন তিনি।

বিয়ের কথা অনেকটা গোপন রেখেছিলেন, বিচ্ছেদের ক্ষেত্রেও তাই! কেন? প্রশ্নের মুখে এই অভিনেত্রী বলেন, ‘যখন আমাদের বিয়েটা হয়, তখনও কিন্তু অল্প কয়েকজন মানুষ জানতেন। সাংবাদিকরা বিষয়টা পুরোপুরি জানতেন না। বিষয়টা আমি ব্যক্তিগত জীবনের মধ্যেই রাখতে চেয়েছি। তখন যেহেতু কাউকে বলিনি, এখন তো বলার প্রশ্নই উঠে না। এর বাইরে আর কোনো বিষয় নেই।’
তানিয়া বৃষ্টি

তানিয়া মনে করেন, এক জীবনে মানুষ অনেক ভূল সিদ্ধান্ত নেয়। অনেক ভুলের মধ্য দিয়ে যেতে হয়। তাকেও সেরকম ভুলের মধ্য দিয়ে যেতে হয়েছে। তবে আগামীতে আর ভুল করতে চাননা। জীবনের অভিজ্ঞতা থেকে নেওয়া শিক্ষা কাজে লাগাতে চান।

এদিকে শোবিজ ও চলচ্চিত্র অঙ্গনে জোর গুঞ্জন ‘পোড়ামন ২’ ও ‘দহন’ ছবি নির্মাণ করে সম্প্রতি আলোচনায় আসা তরুণ নির্মাতা রায়হান রাফির সঙ্গে প্রেম করছেন এ নায়িকা। গুঞ্জন উড়িয়ে দিয়ে তানিয়া বৃষ্টি অবশ্য বলেন, ‘এটা গুজব। রায়হান রাফির সঙ্গে আমার প্রেমের সম্পর্ক নেই। আমি তার পরিচালনায় একটি ছবিতে কাজ করেছি। আরেকটা প্রজেক্ট হওয়ার কথা চলছিল। এর বাইরে কোনো কিছুই নেই।’

‘ঘাসফুল’ ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে তানিয়া বৃষ্টির। এরপর ‘লাভার নাম্বার ওয়ান’, ‘আয়না সুন্দরী’, ‘যদি তুমি জানতে’সহ বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। নাটকেও নিয়মিত দেখা যাচ্ছে তাকে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ