সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৩:০৯ পূর্বাহ্ন

রিয়ালে ফিরে আসবেন রোনালদো!

রিয়ালে ফিরে আসবেন রোনালদো!

নিউজটি শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক: রাশিয়া বিশ্বকাপ যখন চলছিল, তখন সবাই বিশ্বকাপ নিয়েই ছিল ব্যস্ত। অথচ, তখনই সবার চোখ দৃষ্টি নিজের দিকে টেনে নিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। কারণ, রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে পাড়ি জমাচ্ছেন তিনি। বিশ্বকাপ ছেড়ে সারা বিশ্ব তখন মেতে ওঠে রোনালদোর ক্লাব ছাড়া নিয়ে। শেষ পর্যন্ত ৯ বছরের সম্পর্কের অবসান ঘটিয়ে, ১০০ মিলিয়ন ইউরোর বিনিময়ে রোনালদো পাড়ি জমান জুভেন্টাসে।

তবে, রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ নিশ্চয়তা দিয়ে বলেছেন, কোনো একদিন অবশ্যই রোনালদো রিয়ালে ফিরে আসবে। তবে, পেরেজ এটা বলেননি কখন কিভাবে রোনালদো বার্নাব্যুতে আসবেন। তিনি কি খেলোয়াড় হিসেবে আসবেন নাকি অন্য কোনোভাবে, সেটাও স্পষ্ট করেননি রিয়াল প্রেসিডেন্ট।

রোনালদোকে নাকি শেষ পর্যন্ত রেখে দিতে চেয়েছিল রিয়াল মাদ্রিদ। ইএসপিএনের ইউরোপীয় ফুটবল বিশ্লেষক গ্যাব্রিয়েল মার্কোত্তিকে এক সূত্র জানিয়েছে, রিয়াল মাদ্রিদ জুভেন্টাসের সমান বাৎসরিক ৫৫ মিলিয়ন ইউরো করে রোনালদোকে পারিশ্রমিক দিতে চেয়েছিল। কিন্তু রোনালদো শেষ পর্যন্ত রিয়াল ছাড়ার সিদ্ধান্তের ওপরই অটল ছিলেন। যে কারণে রিয়াল রাজি হয়ে যায়, ১০০ মিলিয়ন ইউরোয় তাকে ছাড়তে। অথচ, রোনালদোর রিলিজ ক্লজ ছিল ১ বিলিয়ন ইউরো।

ফিফা বেস্ট অ্যাওয়ার্ড অনুষ্ঠানে গিয়ে মিডিয়ার সঙ্গে আলাপে পেরেজ বলেন, ‘আমি যদি এখানে তাকে পেতাম তাহলে একবার কোলাকুলি করতাম। কারণ, ৯টি বছর রিয়াল মাদ্রিদ সমর্থকরা তাকে তাদের তারকা হিসেবে গণ্য করার সুযোগ পেয়েছে। সে হচ্ছে আলফ্রেডো ডি স্টেফানোর যোগ্য উত্তরসূরী। সে হচ্ছে রিয়ালের ইতিহাসে সবচেয়ে বেশি গোল করা ফুটবলার। এবং আমি নিশ্চিত, সে হচ্ছে এমন এক ফুটবলার যাকে রিয়াল সমর্থকরা সারাজীবন নিজেদের হৃদয়ে স্থান করে দেবে। এমনকি আমি নিশ্চিত, একদিন না একদিন সে আবার রিয়ালে ফিরে আসবে।’

ক্রিশ্চিয়ানো রোনালদো সোমবার লন্ডনে অনুষ্ঠিত ফিফা দ্য বেস্ট অনুষ্ঠানে যোগ দেননি, শুধুমাত্র তার সাবেক সতীর্থ লুকা মদ্রিচকে সেরা নির্বাচিত করা হবে জেনে। কারণ, তার নৈপুণ্যেই টানা তৃতীয়বারের মত চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জিতেছে রিয়াল মাদ্রিদ। অথচ, তাকে পাশ কাটিয়ে সেরা ঘোষণা করা হলো আরেকজনকে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ