বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০৮:৫০ পূর্বাহ্ন

রেইনট্রি ধর্ষণ মামলায় সাফাতের জামিন বাতিল

রেইনট্রি ধর্ষণ মামলায় সাফাতের জামিন বাতিল

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক: রাজধানীর বনানীর রেইনট্রি হোটেলে দুই বিশ্ববিদ্যালয় তরুণী ধর্ষণ মামলায় আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদের জামিন বাতিল করেছেন আদালত।

ঢাকার ৭ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. খাদেম উল কায়েস জামিন বাতিল আবেদনের ওপর শুনানি শেষে সাফাতের জামিন বাতিল করে তাকে কারাগারে পাঠানের নির্দেশ দেন।

সাফাতের জামিন বাতিলের শুনানিতে বলা হয়, অসুস্থতার কারণে ট্রাইব্যুনাল আসামি সাফাতের জামিন মঞ্জুর করেছিলেন। কিন্তু এখন তাকে দেখে অসুস্থ মনে হয়না। সে যে এখনও অসুস্থ এ মর্মে কোন কাগজপত্র আদালতে দাখিল করা হয়নি। তাই তার জামিন বাতিল করা প্রয়োজন। তা না হলে সে সাক্ষীদের প্রভাবিত করতে পারে।

ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু ও আইনজীবী ফারুক আহমেদ আদালতে সাফাতের জামিন বাতিল চেয়ে শুনানি করেন।

গত বছরের ১৩ জুলাই আসামিদের বিরুদ্ধে চার্জ গঠন করেন ট্রাইব্যুনাল।

গত বছরের ২৮ মার্চ ধর্ষণের ঘটনায় ০৬ মে এক তরুণী বনানী থানায় এ ধর্ষণ মামলা দায়ের করেন। এর পাঁচদিন পর ১১ মে সিলেট থেকে প্রধান আসামি সাফাত আহমেদ ও তার বন্ধু সাদমান সাকিফকে এবং ১৮ মে নাঈমকে মুন্সীগঞ্জের লৌহজং থেকে গ্রেফতার করে পুলিশ।

বনানীর বিলাসবহুল রেইন-ট্রি হোটেলে জন্মদিনের পার্টিতে আমন্ত্রণ জানিয়ে ওই দুই ছাত্রীকে ধর্ষণের অভিযোগে পাঁচজনকে আসামি করে এ মামলা দায়ের করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ