শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ০৭:৫১ অপরাহ্ন

রোমাকে পাত্তাই দিল না বার্সা

রোমাকে পাত্তাই দিল না বার্সা

নিউজটি শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক  : পাত্তাই পেল না এএস রোমা। বার্সেলোনার কাছে স্রেফ উড়ে গেল ইতালির দলটি। চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে কাতালানদের কাছে ৪-১ গোলে বিধ্বস্ত হয়েছে তারা। দুর্দান্ত এ জয়ে সেমিফাইনালে এক পা দিয়ে রাখল স্প্যানিশ জায়ান্টরা।

এদিন দারুণ খেললেন লিওনেল মেসিরা। তবে জয়ে বড় ভূমিকা রাখলেন অতিথিরাই। দুটি গোলই এসেছে আত্মঘাতী থেকে। আর একটি করে গোল করেছেন লুইস সুয়ারেজ ও জেরার্ড পিকে।

বুধবার ন্যু ক্যাম্পে সেই চিরাচরিত কৌশল নিয়েই নামে রোমা। রক্ষণ ইস্পাতের মতো শক্ত করে প্রতি-আক্রমণনির্ভর ফুটবলই খেলেছেন এদিন তারা। সাফল্য যে একেবারে আসেনি তা বলা যাবে না। গোটা ম্যাচে মেসিকে বোতলবন্দি করে রেখেছেন রক্ষণসেনারা! তবে তাদের ফাঁক গলে যতবার বেরিয়েছেন ছোট ম্যাজিসিয়ান, ততবারই ত্রাস ছড়িয়েছেন।

ম্যাচের শুরু থেকেই মুহুর্মুহু আক্রমণে রোমাকে ব্যতিব্যস্ত রাখে বার্সা। স্প্যানিশ দলটির প্রবল চাপ সামলাতে পারেননি সফরকারীরা। ৩৮ মিনিটে নিজেদের জালেই বল জড়িয়ে স্বাগতিকদের লিড উপহার দেন ড্যানিয়েল ডি রসি।

দ্বিতীয়ার্ধে বার্সার তীব্র চাপে নুয়ে পড়ে রোমা। ফের আত্মঘাতী গোল পায় লা লিগা লিডাররা। ৫৬ মিনিটে বল নিজেদের গোললাইন পার করে তাদের এগিয়ে দেন কোস্তাস মানোলাস।

২-০তে এগিয়ে গিয়ে দারুণ আত্মবিশ্বাসী হয়ে ওঠে বার্সা। ফলে ব্যবধান বাড়তেও সময় লাগেনি। ৫৯ মিনিটে স্কোর লাইন ৩-০ করেন জেরার্ড পিকে। এর পর একটু নির্ভার হয়ে যান কাতালানরা। এর খেসারতও গুনতে হয়। স্রোতের বিপরীতে গোল খেয়ে বসেন তারা। রোমার হয়ে গোলটি করেছেন এডেনজেকো।

রোমার দৌড় ছিল সেই পর্যন্তই। ৮৭ মিনিটে প্রতিপক্ষ শিবিরে আরেকটি পেরেক ঠুকে তাদের দৌড় থামান সুয়ারেজ। বাকি সময়ে আর গোল না হওয়ায় বড় জয়ের আনন্দ নিয়ে মাঠ ছাড়েন আরনেস্টো ভালভার্দের শিষ্যরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ