সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৮:৫১ অপরাহ্ন

লাউয়াছড়া সড়কে গাছ ফেলে ডাকাতি আহত ৩০, টাকা লুট

লাউয়াছড়া সড়কে গাছ ফেলে ডাকাতি আহত ৩০, টাকা লুট

নিউজটি শেয়ার করুন

কুলাউড়া প্রতিনিধি :: পর্যটন নগরীর মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার লাউয়াছড়া সড়কের মঙ্গলবার রাত সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত বিভিন্ন যানবাহনে ডাকাতি সংঘঠিত হয়েছে। এসময় ডাকাতদের হামলায় ৩০জন যাত্রী আহত হয়েছেন। ডাকাতেরা যাত্রীদের মারধর করে মুঠোফোনসহ কয়েক হাজার টাকা লুট করে।

ডাকাতির শিকার হওয়া ব্যক্তিদের সঙ্গে কথা বলে জানা যায়, ১৮ সেপ্টেম্বর মঙ্গলবার রাত পৌঁণে ১১টার দিকে শ্রীমঙ্গল লাউয়াছড়া সড়কের বিটিআরআই চা বাগানের বেলতলী এলাকায় গাছ ফেলে ২৫/৩০ জনের ডাকাতদল প্রতিবন্ধকতা তৈরি করে ডাকাতেরা।

এসময় শ্রীমঙ্গল ফাইভ স্টার হোটেল গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট অ্যান্ড গলফ হোটেলের স্টাফ ও প্রাইভেট গাড়ি, সিএনজি অটো রিকসা চালক ও যাত্রীদের মারধর করে মুঠোফোন ও টাকা পয়সা লুট করে তারা।

হামলায় চালকসহ অন্তত ১২ যাত্রী গুরুতর আহত হন। মারধর করে তাদের কাছ থেকে বেশ কয়েকটি মুঠোফোন সেট ও নগদ লক্ষাধিক টাকা ছিনিয়ে নেওয়া হয়।

গুরুতর আহতরা হলেন, গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট এন্ড গলফ হোটেলের সহকারী ম্যানেজার ইমরান হোসেন (৩৮), আশরাফুল ইসলাম (২৭), ড্রাইভার মনি সিংহ (৪৫), আরিফ রানা (২৮), হেলাল উদ্দিন (৩০), সোহেল মিয়া (১৮), সুজন বৈধ্য (৩০), দুলাল মিয়া (১৮),মিনহাজ (২০), মোহাম্মদ আলী (২৪),মো.আলম শেখ (১৯), মো.জুয়েল (১৭)।তারা শ্রীম্ঙ্গল সরকারী হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

আহতরা জানান, ডাকাতেরা ওই সড়কে যাত্রীদের প্রায় ঘণ্টাব্যাপী অবরুদ্ধ করে রাখে। পরে রাত ১টার দিকে পুলিশ আসলে ডাকাতেরা চা বাগানের দিকে পালিয়ে যায়।

আহত সিএনজি আটো রিকসা চালক আলম শেখ বলেন,রাত সাড়ে ১১টার দিকে ডাকাতি শুরু হয়। ৩৫ জনের মতো ডাকাত ছিল। ডাকাতদের মধ্যে কারো হাতে চাকু ,কারো হাতে পিস্তল,কারো লাঠি ও দা ছিল। আমাকে খুব বেশি মারধর করেছে। ২০টি গাড়ীতে লুটপাট করেছে।’

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম বলেন, ৮/১০টি যানবাহনে ডাকাতি হয়েছে। ডাকাতির ঘটনার সঙ্গে কারা জড়িত, তা বের করার চেষ্টা চলছে।’

শ্রীমঙ্গল রাধানগরস্থ গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট এন্ড গলফ হোটেল এডমিন অফিসার মো.মাহমুদ মঙ্গলবার দিবাগত বুধবার রাত ২টার দিকে মুঠোফোনে বলেন,‘আমাদের হোটেলের সহকারী ম্যানেজারসহ ৫জন আহত হয়েছেন। ডাকাতরা প্রথমে গাড়ী ভাঙচুর করেছে,তারপর সবাইকে মারধর করে সবার মুঠোফোনে ও চালকের কাছে থাকা নগদ ১১ হাজার টাকা লুট নেয়। তাদেরকে শ্রীমঙ্গল উপজেলা সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ