বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯, ১২:২৫ পূর্বাহ্ন

লালাবাজার ইউনিয়নের প্রধান সড়ক নিয়ে ফেইসবুকে তোলপাড় !

লালাবাজার ইউনিয়নের প্রধান সড়ক নিয়ে ফেইসবুকে তোলপাড় !

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক : সিলেটের দক্ষিন সুরমার লালাবাজার ইউনিয়নের প্রধান সড়কের বেহাল অবস্হা নিয়ে ফেইসবুকে নানারকম মন্তব্য ।খানাখন্দে ভরা এই সড়ক দিয়ে চলতে গিয়ে নাস্তানাবুদ হচ্ছেন ইউনিয়নবাসী ।তাই ফেইসবুকে নানারকম মন্তব্য করেছেন সাধারন জনগন ।
পাঠকদের জন্য ফেইসবুকের মন্তব্যগুলো নিচে তলে ধরা হলো —

মাছুম মিয়া নামের একজন মন্তব্য করে বলেন ‘একটারে কি রাস্তা কয়! এইকা রাস্তা নামের কলঙ্ক। রাস্তার টাকা আয়ে ঠিকই, নেতা-ফেতারা কাম কইরা টাকা-পয়সা খাইয়া ফালায়। রাস্তা দিয়া গ্যালে আমাগো জানডা বাইর অইয়া যায় । এভাবেই ক্ষোভ প্রকাশ করছিলেন

লায়েক আহমেদ জিকু নামের একজন মন্তব্য করে বলেন যে ঠিকাদারী প্রতিষ্টান এর জন্য ২/৩ বার টেন্ডার বাতিল হওয়ায় এত দেরী আবার টেন্ডার আহব্বান করা হ”চ্ছে ডিসেম্বরে এর পরে কাজ হবে এর আগে কারো কিছু করার নাই এখানে কারো নেতাগিরির কারো সুযোগ নাই ।

মুকিত আহমেদ নামের একজন মন্তব্য করে বলেন আমাদের এলাকার নেতারা লিভিস্টিক মাকা এমন জদি উত্তর বঙ্গে হত তাহলে এমন এমপির বাপও এলাকাত ঢোকতা পারলা নাওনে।

গেদুল মিয়া নামের একজন মন্তব্য করেছেন একটা সিমা তাকা দরকার মানসে কয় এরশাদ নাকি বৈইমান (ভুল) তার চেয়ে বড় বৈইমান আওয়ামীলিগ এর এই এলাকার নেতা হকল ।

রায়হান আহমেদ নামের একজন বলেন আওয়ামীলীগ যদি আরও ১০ বছর থাকে তাইলে আর ইকান রাস্তা থাকতো নায় খাল অইযাইবো ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ