সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ০২:০৫ পূর্বাহ্ন

লড়াই করেই হারলো রাজস্থান

লড়াই করেই হারলো রাজস্থান

নিউজটি শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক :: বৃষ্টিতে কয়েকবার বাধাপ্রাপ্ত হওয়ার কারণে শেষ পর্যন্ত রাজস্থান রয়েলসের সামনে ১২ ওভারে জয়ের জন্য বেধে দেয়া হয় ১৫২ রানের লক্ষ্য। এই রান তাড়া করতে গিয়ে দারুণ ব্যাটিং করে রাজস্থানও। ৫ উইকেট হারিয়ে তারা সংগ্রহ করে ফেলেছিল ১৪৬ রান। শেষ পর্যন্ত বৃষ্টি আইন ডি/এল মেথডে মাত্র ৪ রানের ব্যবধানে জয় পায় দিল্লি ডেয়ারডেভিলস।

দিল্লির ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে জয়ের জন্য ১৫২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে দুই ওপেনার ডি’আরকি শর্ট এবং জস বাটলার মিলে দারুণ সূচনা এনে দেন। দু’জনে মিলে ৬.৪ ওভারেই ৮২ রানের জুটি গড়েন।

মাত্র ২৬ বলে ৬৭ রানের ঝড়ো ইনিংস খেলে বিদায় নেন জস বাটলার। তার ইনিংস ছিল ৪টি বাউন্ডারি আর ৭টি ছক্কায় সাজানো। ২৫ বলে ৪৪ রান করে আউট হন ডি’আরকি শর্ট। সাঞ্জু স্যামসন, বেন স্টোকস রাহুল ত্রিপাথিরা দ্রুত আউট হয়ে গেলেও কৃষ্ণাপ্পা গৌথাম এবং জোফরা আরচার চেষ্টা করেন জয়ের। কিন্তু শেষ পর্যন্ত আর সম্ভব হয়নি।

এর আগে ব্যাট করতে নেমে ওপেনার কলিন মুনরোর উইকেট শুরুতেই হারিয়ে বসলেও পৃত্থি শ এবং স্রেয়াশ আয়ার মিলে ৭৩ রানের জুটি গড়েন। ২৫ বলে ৪৭ রানের ঝড় তুলে বিদায় নেন পৃত্থি শ। ৪টি করে বাউন্ডারি এবং ছক্কা মারেন তিনি।

অধিনায়ক স্রেয়াশ আয়ারও কম যাননি। ৩৫ বলে তিনি খেলেন ৫০ রানের ইনিংস। ৩টি করে বাউন্ডারি এবং ছক্কার মার মারেন স্রেয়াশ। তবে রাজস্থান বোলারদের ওপর সবচেয়ে বেশি নির্দয় ছিলেন রিশাভ পান্ত। ২৯ বলের ঝড়ো ব্যাটিংয়ে তিনি করেন ৬৯ রান। ৭টি বাউন্ডারির সঙ্গে ৫টি ছক্কার মার মারেন তিনি।

৬ বলে ১৭ রান করে আউট জন বিজয় শঙ্কর। রাজস্থানের হয়ে জয়দেব উনাদকাত ৪৬ রান দিয়ে নেন ৩ উইকেট। এই জয়ের ফলে পয়েণ্ট টেবিলের একেবারে তলানী থেকে ৬ নম্বরে উঠে আসলো দিল্লি। ৯ ম্যাচ থেকে তাদের জয় তিনটিতে। পয়েন্ট ৬। রাজস্থানেরও পয়েন্ট ৬।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ