বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৩:১২ অপরাহ্ন

শান্তিতে সহঅবস্থান নিশ্চিত করতে ধানের শীষে ভোট দিন: শফি চৌধুরী

শান্তিতে সহঅবস্থান নিশ্চিত করতে ধানের শীষে ভোট দিন: শফি চৌধুরী

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট :: জাতীয় সংসদে সিলেট-৩ (দক্ষিণ সুরমা-বালাগঞ্জ ও ফেঞ্চুগঞ্জ) আসনে সাবেক এমপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত সংসদ সদস্য প্রার্থী আলহাজ্ব শফি আহমদ চৌধুরী বলেছেন, বিএনপি উন্নয়ন ও উৎপাদনের রাজনীতিতে বিশ্বাস করে। জেল, জুলুম, হুলিয়া বিএনপির রাজনীতিতে স্থান নেই। একটি স্বাধীন দেশে একদল আরামে ঘুমাবে, আর আরেক দল পুলিশী নির্যাতনের ভয়ে পালিয়ে বেড়াবে তা হতে পারে না।

তিনি বলেন, শান্তিতে সহ অবস্থান নিশ্চিত করতে আগামী ৩০ ডিসেম্বর ধানের শীষে ভোট দিন। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শোষনহীন সোনার বাংলা গড়তে এগিয়ে আসুন।

তিনি শনিবার তার নির্বাচনী এলাকা বালাগঞ্জ উপজেলার পৈলেনপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ ও ১০টি পথ সভায় বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

এসময় তার সাথে ছিলেন, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, জেলা বিএনপির সহ সভাপতি ও বালাগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি কামরুল হুদা জায়গীরদার, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শামীম আহমদ, বালাগঞ্জ বিএনপির যুগ্ম সম্পাদক শেখ আলাউদ্দিন রিপন, যুব বিষয়ক সম্পাদক সোহেল আহমদ বকুল।

পরে শফি আহমদ চৌধুরী বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার, দক্ষিণ সুরমা উপজেলার জালালপুর ও সিলাম ইউনিয়নে গণসংযোগ করেন।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ খান জামাল, যুবদলের কেন্দ্রীয় নেতা ইকবাল বাহার চৌধুরী, বিএনপি নেতা জাকারিয়া খান, শহীদুল ইসলাম বাচ্চু, শাহেদুল ইসলাম, এডভোকেট মোহাম্মদ মহসিন, আলী আহমদ হিরা, মাছুম মেম্বার, ডা. এনামুল হক, কামাল হোসেন, লয়লু মিয়া মেম্বার, আব্দুল মন্নান, নিজাম উদ্দিন, আনোয়ার হোসেন, কামাল আহমদ, বেলাল আহমদ মামুন, আজমল হোসেন, আজমল আলী, শাহ আলম, ইকরামুজ্জামান ইমরান, আহমদ মেম্বার, হাবিবুর রহমান মাছুম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ