শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২:৪৭ পূর্বাহ্ন

শাবিপ্রবির ছাত্রী হলে গ্রিল কেটে চুরি

শাবিপ্রবির ছাত্রী হলে গ্রিল কেটে চুরি

নিউজটি শেয়ার করুন

শাবিপ্রবি প্রতিনিধি : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) প্রথম ছাত্রী হলে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে হলের ১৩১নং কক্ষে এ ঘটনা ঘটে।

হলের এক ছাত্রী জানায়, বৃহস্পতিবার রাত ২টার দিকে একধরনের শব্দ পাওয়া যায়। পরবর্তীতে হলের “ডি” ব্লকের নিচতলায় যেখানে মেয়েদের রান্না করার জন্য চুলা রাখা থাকে সেখানকার জানালার গ্রিল কেটে হলের ভেতর চার থেকে ছয় জনের মতো যুবক প্রবেশ করে বলে সিসি ক্যামেরায় ধরা পরে। ভোরবেলা ফজরের নামাজের সময় নিচতলার এক রুমের শিক্ষার্থী বাথরুমে প্রবেশ করলে তাকে পিছন দিক থেকে ছিটকিনি আটকিয়ে তার রুম থেকে তিনটি মোবাইল চুরি করে পালিয়ে যায়। এসময় আরও কয়েকটি রুমে চুরির চেষ্টা চালায় বলে জানা যায়।

এই প্রসঙ্গে ছাত্রী হলের প্রাধ্যক্ষ আমিনা পারভীন চুরির ঘটনা স্বীকার করে বলেন- ‘চুরির হওয়ার খবর মেয়েরা আমাকে জানিয়েছে, দুইজন মেয়ের ৩টি মোবাইলফোন চুরি হয়েছে। হলে এসে সরেজমিনে আমি এবং একজন সহকারী প্রক্টর ঘটনাস্থল সিঁড়ির নিচে গ্রিল কাটা দেখতে পেয়েছি। ভিসি স্যার এবং প্রক্টরকে বিষয়টি জানানো হয়েছে। তাদের সাথে আলাপ করে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।’

প্রসঙ্গত, চলতি বছরের জানুয়ারি মাসে বিশ্ববিদ্যালয়ের বেগম সিরাজুন্নেসা চৌধুরী হল থেকে চারটি ল্যাপটপ ও দুইটি মোবাইল চুরির ঘটনা ঘটে।

এদিকে, চুরির ঘটনায় হলের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন হলের আবাসিক ছাত্রীরা। এ ব্যাপারে দ্রুত ব্যবস্থা গ্রহণের দাবি তাদের।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ