সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ১১:২৯ পূর্বাহ্ন

শাবিপ্রবি কর্মচারীর মোটরসাইকেল চুরির ঘটনায় আটক ১

শাবিপ্রবি কর্মচারীর মোটরসাইকেল চুরির ঘটনায় আটক ১

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল দপ্তরের সহকারি সুপারভাইজার ইসহাক আলীর মোটর সাইকেল চুরির ঘটনায় মো. কাউছার নামে একজনকে আটক করেছে জালালাবাদ থানা পুলিশ।

মঙ্গলবার (১১সেপ্টেম্বর) রাত ৯টার দিকে জালালাবাদ থানার এসআই আতিকুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ কাউছারকে আখালিয়ায় তার বাসা থেকে আটক করে।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, ইসহাক আলীর অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত কাউছারকে আটক করা হয়েছে। মোটর সাইকেল এখনো পাওয়া যায়নি। তাকে কোর্টে চালান করা হয়েছে। রিমান্ডের জন্য আবেদন করা হবে। মোটর সাইকেল উদ্ধার এবং এর সাথে জড়িতদের ধরার চেষ্টা করা হচ্ছে।

এদিকে মোটর সাইকেলের মালিক শাবিপ্রবির কর্মচারী ইসহাক আলী খান চুরির ঘটনায় গত ৫ সেপ্টেম্বর জালালাবাদ থানায় একটি অভিযোগ দায়ের করেছিলেন।

অভিযোগে তিনি উল্লেখ করেন গত ২৪ আগস্ট রাত সাড়ে ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের পাশ্ববর্তী একটি দোকানের সামনে থেকে মোটর সাইকেলটি চুরি হয়ে যায়। পরবর্তীতে পরদিন সকালে তিনি জানতে পারেন মো. কাউসার মিয়া নামে একটি লোক তার মোটর সাইকেলটি চুরি করে নিয়ে গিয়েছিল। এবং পরবর্তীতে কয়েক বার কাউছারের সাথে যোগাযোগ করা হলেও মোটর সাইকেল ফেরত দেয়নি।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর জহির উদ্দিন আহমেদ বলেন, ঘটনাটি অবহিত হওয়ার সাথে সাথে আমরা জালালাবাদ থানায় জানিয়েছিলাম। পুলিশ প্রশাসনকে ধন্যবাদ তারা ইতোমধ্যে এ ঘটনায় একজনে আটক করেছে। আশাকরি এর সাথে জড়িত চক্রকে আইনের আওতায় আনতে পুলিশ কাজ করে যাবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ