মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ০২:৫৩ অপরাহ্ন

শামীম আহমদ মুরাদ : টক অব সুনামগঞ্জ

শামীম আহমদ মুরাদ : টক অব সুনামগঞ্জ

নিউজটি শেয়ার করুন

সুনামগঞ্জ প্রতিনিধি:জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলনে বক্তব্য রেখে ধর্মপাশা উপজেলার যুগ্ম সম্পাদক শামীম আহমদ মুরাদ এখন ‘হিরো’ হয়ে গেছেন। তার বক্তব্যের ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। দাবি উঠেছে তার আনীত অভিযোগের তদন্ত হোক। মঙ্গলবার সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলনে কোনো রাখঢাক না করেই অভিযোগের তীর ছুড়েন তার সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতনের বিরুদ্ধে। তিনি রতনকে চাঁদাবাজির গডফাদার হিসেবে চিহ্নিত করেন। মঞ্চে তখন বসা ছিলেন রতনও। মুরাদ কিছুরই তোয়াক্কা করেননি।

ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক শামীম আহমদ মুরাদ ওই সম্মেলনে ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতনের বিরুদ্ধে অভিযোগ করেন, তিনি দলে পরিবারতন্ত্র কায়েম করেছেন। উপজেলা পরিষদ নির্বাচনে নৌকাকে ‘ডুবানো’র নেপথ্য কারিগর হিসেবেও সাংসদ রতনকে চিহ্নিত করেছেন শামীম।

শামীমের অভিযোগ, মোয়াজ্জেম হোসেন রতন বালু-পাথর মহালে চাঁদাবাজির প্রশ্রয় দেন। তারই মদদে তাহিরপুরে বিএনপি নেতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বোরহান উদ্দিনসহ বিএনপি-জামায়াতের অনেক নেতা-কর্মী আওয়ামী লীগে অনুপ্রবেশ করেছে। এ সময় হলভর্তি তৃণমূলের কর্মীরা তার অভিযোগের পক্ষে মুরাদকে হাততালি ও শ্লোগান দিয়ে সমর্থন জানান।

শামীম তার বক্তব্যে দাবি করেন, এমপি হওবার আগে জনাব রতন কোনোদিন আওয়ামী লীগ করেননি। এমপি হওয়ার পর মোয়াজ্জেম হোসেন রতন পরিবারতন্ত্র কায়েম করেছেন এবং বিএনপি-জামাত ও রাজাকার পরিবারের সন্তানদের লালন করছেন। উদাহরণ হিসেবে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের কমিটিতে মোয়াজ্জেম হোসেন রতনের ভাই ও কয়েকজন চাচার নাম ও তাদের পদ উল্লেখ করেন।

নাম না প্রকাশের শর্তে অনেকই বলছেন, শামীম যে বক্তব্য দিয়েছেন তা তৃণমূলের অনেকেরই মনের কথা, কিন্ত কেউই মূখ ফুটে বলার সাহস পাননি। সাহসী বক্তব্য রেখে রাতারাতি ‘হিরো’ বনে গেছেন শামীম মুরাদ। এ বক্তব্যের পক্ষে-বিপক্ষে তৃণমূলে কথার লড়াই শুরু হলেও সম্মেলনে নতুন করে ঐক্যবদ্ধ হওয়ার শপথ নেয়া জেলা আওয়ামী লীগের কোনো নেতাই এ ব্যাপারে মন্তব্য করতে রাজি হননি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ