রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ১০:৩৪ পূর্বাহ্ন

শাহজালালে বিপুল পরিমান আমদানি নিষিদ্ধ বিদেশি সিগারেট আটক

শাহজালালে বিপুল পরিমান আমদানি নিষিদ্ধ বিদেশি সিগারেট আটক

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক:: শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অভিযান চালিয়ে আমদানি নিষিদ্ধ আনুমানিক ২৪ লাখ টাকা মূল্যের ১লক্ষ ২০ হাজার শলাকা বিদেশি সিগারেট জব্দ করেছে শুল্ক গোয়েন্দা।

১১ই এপ্রিল বৃহস্পতিবার রাত ২.৩০টার দিকে জেদ্দা থেকে আসা একটি ফ্লাইটের মালিকবিহীন ৬টি লাগেজ তল্লাশি করে এসব সিগারেট জব্দ করা হয়।

জেদ্দা থেকে ছেড়ে আসা SV802 ফ্লাইটটি বৃহস্পতিবার রাত ১.৩৯ টার সময় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। গোপন সংবাদের ভিত্তিতে শুল্ক গোয়েন্দারা ব্যাগেজ বেল্টসহ গ্রিন চ্যানেল এলাকায় বিশেষ নজরদারি বজায় রাখে।

এক পর্যায়ে ৪নং ব্যাগেজ বেল্ট থেকে ০৬টি লাগেজ মালিকবিহীন অবস্থায় শুল্ক গোয়েন্দা আটক করে। পরবর্তীতে কাস্টমস হলে দিবাগত রাত ২.৩০টার সময় বিভিন্ন সংস্থার উপস্থিতিতে ০৬টি কাগজের মাস্টার কার্টুন খুলে ৬০০ কাটুনে ১লক্ষ ২০ হাজার শলাকা আমদানি নিষিদ্ধ বিদেশি সিগারেট জব্দ করা হয়।

জানা যায়, সিগারেট প্যাকেটের গায়ে বাংলায় ধূমপানবিরোধী সতর্কীকরণ লেখা ব্যতিত বিদেশি সিগারেট আমদানি করা যায় না। সিগারেটের উপর উচ্চ শুল্ক পরিহারের জন্যই এসব সিগারেট আনা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। পণ্যের শুল্ককরসহ আটক পণ্যের মূল্য প্রায় ২৪ লাখ টাকা। আটককৃত পণ্যের বিষয়ে শুল্ক আইনে ব্যবস্থা নেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ