সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৪:২৮ পূর্বাহ্ন

শাহপরানে ড. মোমেনের নির্বাচনী অফিস ভাংচুর, ককটেল বিস্ফোরণ

শাহপরানে ড. মোমেনের নির্বাচনী অফিস ভাংচুর, ককটেল বিস্ফোরণ

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট: শনিবার গভীর রাতে নগরীর শাহপরানে ড. মোমেনের নির্বাচনী অফিস ভাংচুর, ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বত্তরা। প্রতিবাদে রাতেই সড়ক অবরোধ করে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

বিষয়টি নিশ্চিত করেছেন শাহপরান থানার ওসি আক্তার হোসেন। তিনি জানান, খবর পেয়ে রাত আড়াইটার দিকে শাহপরান থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছে।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, শনিবার গভীর রাত পৌণে ২টার দিকে শাহপরান গেইটস্থ আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয়ে এ হামলা-ভাংচুর করে দুর্বত্তরা। এসময় তারা অফিসের চেয়ার টেবিল ভাংচুর করে রাস্তায় ফেলে রাখে। অফিসে অগ্নিসংযোগসহ ককটেল বিস্ফোরণ ঘটায়। তবে হামলার খবর দ্রুত ছড়িয়ে পড়লে শত শত ছাত্রলীগ, আওয়ামী লীগের নেতাকর্মীরা জড়ো হয়ে এর প্রতিবাদ করেন। তারা রাস্তা অবরোধ করে রাখেন।

হামলার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেইন। এছাড়াও ঘটনাস্থলে উপস্তিত ছিলেন খাদিম পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এড. আফসর আহমদ, জাহাঙ্গীর আলম, ছাত্রলীগ নেতা নাজমুল ইসলামসহ যুবলীগ ছাত্রলীগের নেতা কর্মীরা।

এস এম জাকির হোসেইন নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ‘যারা রাতের আধারে হামলা করে তারা কাপুরুষ। রাতের আধারে হামলা করাই জামাত-বিএনপির কাজ। এখন থেকে তাদের কাজের দাত ভাঙ্গা জবাব দেওয়া হবে।’

শেষ খবর পাওয়া পর্যন্ত রাত সোয়া তিনটায় শাহপরান থানা পুলিশের অনুরোধে রাস্তা অবরোধ প্রত্যাহার করা হয়েছে বলে জেলা ছাত্রলীগ সুত্রে জানা গেছে।

এ বিষয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের শাহপরান থানার কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন বলেন, নির্বাচনী অফিস ভাংচুরের ঘটনায় এখনো কাউকে আটক করা হয় নাই। তদন্ত করে এ ব্যপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ