শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ০৬:৫১ পূর্বাহ্ন

শিক্ষক নাকি হিংস্রক!

নিউজটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : পেশায় তিনি শিক্ষক। পদবীতে অধ্যক্ষ। সাধারণ শিক্ষকের ভুলত্র“টি যিনি শুদরিয়ে দিবেন সেই অধ্যক্ষ হয়ে উঠেছেন হিংস্রক। হাত বেঁধে পেটানো, খাবার না দিয়ে দিনরাত তালাবদ্ধ কক্ষে বন্দি রাখা, এরপরো ছাত্রের অভিভাবককে ডেকে প্রতিষ্ঠান থেকে বিদায় ঘন্টা বাজিয়ে তিনি নিষ্ঠুরতা, নির্মমর্তার কালো অধ্যায় রচনা করেছেন তা শিক্ষক সমাজের জন্য কলঙ্কের বিষয়।

অমানবিকভাবে ছাত্রটিকে পিটিয়ে দিনরাত একটি কক্ষে তালাবদ্ধ করে রাখলেন তিনি। শুধু তাই নয় অবিবেচকের মতো মাদরাসা ছাত্র ছাব্বির হোসেনকে ২৪ঘন্টা অভূক্ত রেখে মাকে ডেকে এনে মাদরাসা থেকে বিদায়ও করে দিলেন ক্ষমতাধর ওই অধ্যক্ষ। অনাকাঙ্খিত এ ঘটনাটি ঘটেছে শুক্রবার গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর হাফিজিয়া দাখিল মাদরাসায়।
ছাত্রটির অপরাধ ছিলো সে তার এক সহপাঠির সাথে কথা কাটাকাটি করেছে। আর এরই জের ধরে মাদরাসা অধ্যক্ষ নির্মমতার আশ্রয় নিলেন।

জানা যায়, সহপাঠির সাথে কথাকাটাকাটির জের ধরে ছাব্বির হোসেনকে অমানবিক নির্যাতন করেন মাদরাসা অধ্যক্ষ। এঘটনায় মাদরাসার অধ্যক্ষ হাফিজ আবদুল কাইয়ুমের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন ছাব্বিরের ফুফাতো ভাই রাজু আহমদ। অভিযোগে তিনি উল্লেখ করেন, শুক্রবার বিকাল ৩টার দিকে উপজেলার ভাদেশ্বর হাফিজিয়া দাখিল মাদরাসার অন্য এক ছাত্রের সাথে কথাকাটাকাটি হয় দশম শ্রেণির ছাত্র ছাব্বির হোসেনের। একপর্যায়ে মাদরাসার অধ্যক্ষ হাফিজ আবদুল কাইয়ুম বিষয়টি জেনে ছাব্বিরকে মাদরাসার একটি কক্ষে তাকে ডেকে পাঠান। সেখানে যাওয়ার পরে তার কোন বক্তব্য না শুনেই রুমে থাকা চেয়ারের সাথে হাত বেঁধে বেধড়ক মারধর করেন। একপর্যায়ে তাকে হাত পা বাঁধা অবস্থায় কোন খাবার ছাড়াই রুমের মধ্যেই একদিন একরাত তালাবদ্ধ করে রাখেন। পরদিন তার মা’কে খবরদিয়ে মাদরাসায় এনে তাকে মাদরাসা থেকে বাড়ি পাঠিয়ে দেন। পরে পরিবারের লোকজন চিকিৎসার জন্য তাকে গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি নিয়ে আসেন।
এব্যাপারে জানতে অভিযুক্ত অধ্যক্ষ হাফিজ আবদুল কাইয়ুম’র মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) দীলিপ কান্ত নাথ জানান, বর্তমানে ছাত্রটি সুস্থ আছে। পুলিশ ছাত্রটির বর্তমান অবস্থা পর্যবেক্ষণ করেছে। বিষয়টি নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে আলাপ করে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ