মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ১১:৩১ অপরাহ্ন

শিবগঞ্জ-লাকড়ীপাড়া সড়ক প্রশস্ত হচ্ছে ৬ ফুট

শিবগঞ্জ-লাকড়ীপাড়া সড়ক প্রশস্ত হচ্ছে ৬ ফুট

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট :: সিলেট সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, ‘যারা নগরীর উন্নয়নে নীজের মূল্যবান জমি বিনামূল্যে জনস্বার্থে ছেড়ে দেয়, তারাই হচ্ছেন প্রকৃত দেশপ্রেমিক। এজন্য তারা চিরস্মরণীয় হয়ে থাকবেন।’

তিনি শনিবার নগরীর হলদীছড়া সংস্কার ও শিবগঞ্জ লাকড়ীপাড়া রাস্তা প্রশস্তকরণ কাজের উদ্বোধন শেষে স্থানিয়দের উদ্দেশ্যে এসব কথা বলেন। এর আগে সকালে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী নগরী শাহজালাল উপশহর এলাকার হলদীছড়া খনন ও সংস্কার কাজ শুরুর আগে স্থানীয় এলাকাবাসীর সাথে কথা বলেন। এসময় তারা নিজ উদ্যোগে ছড়া খনন করতে সাহায্য সহযোগিতার আশ্বাস দেন। পরে মেয়র নগরী শিবগঞ্জ লাকড়ী পাড়া এলাকার রাস্তা প্রশস্তকরণ কাজের উদ্বোধন করেন।

এসময় তিনি বলেন, ‘নগরীর প্রত্যেক পাড়া-মহল্লার রাস্তা সমানভাবে প্রশস্ত করা হবে। আজ লাকড়ী পাড়া এলাকার এই রাস্তা তিন ফুট করে ৬ ফুট প্রশস্ত হলে উপকৃত হবে এই পাড়ার মানুষ। উভয় পাশে ৬ ফুট রাস্তা প্রশস্ত হওয়ার পর বদলে যাবে এই এলাকা। থাকবে না কোন যানজট।’

মেয়র বলেন, ‘নগরীর ফুটপাত, রাস্তা ও ড্রেন আধুনিকায়নের কাজ পুরোদমে চলছে। পুরো কাজ শেষ হলে পাল্টে যাবে নগরীর দৃশ্যপট।’

এসময় ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, সিসিকের প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান, প্রকৌশরী আলী আকবর, সামছুল হক পাটোয়ারী, সহকারী প্রকৌশলী অরবিন্দু দে, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সিসিকের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

জানা যায়, নগরীর হকার্স মার্কেট, পৌরবিপনী, ধোপাদিঘীরপার, কালিঘাট থেকে মাছিমপুর পর্যন্ত এলাকার নদীরপার সৌন্দর্য বর্ধন, ওয়াকওয়ে নির্মাণ কাজ এগিয়ে চলছে। নগরীর প্রত্যেকটি সড়কে এলইডি লাইট স্থাপন করা হয়েছে। চলমান কাজ শেষ হলে বিভিন্ন সড়কের যানজট অনেকাংশে কমে আসবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ