বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০১:৪৯ পূর্বাহ্ন

শেখ হাসিনাকে গ্রেফতার করে গণতন্ত্রকে বন্দি করা হয়েছিল: তথ্যমন্ত্রী

শেখ হাসিনাকে গ্রেফতার করে গণতন্ত্রকে বন্দি করা হয়েছিল: তথ্যমন্ত্রী

ফাইল ছবি

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক:প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গ্রেফতার করার মধ্য দিয়ে দেশের গণতন্ত্রকে বন্দি করা হয়েছিল বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

শুক্রবার রাজধানীর সেগুন বাগিচায় ‘স্বাধীনতা হল’- এ বাংলাদেশ স্বাধীনতা পরিষদের আয়োজনে এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

‘শেখ হাসিনার কারাবন্দি দিবস’ উপলক্ষে আয়োজিত এ সভায় মন্ত্রী বলেন, প্রকৃতপক্ষে ব্যক্তি শেখ হাসিনাকে গ্রেফতার করার মধ্য দিয়ে গণতন্ত্রকে বন্দি করা হয়েছিল। জনগণের কণ্ঠকে রোধ করার জন্য সেদিন শেখ হাসিনাকে গ্রেফতার করা হয়েছিল। ১৬ জুলাই শেখ হাসিনার বন্দি দিবস নয়, এটি হচ্ছে গণতন্ত্রের বন্দি দিবস।

তিনি বলেন, বিএনপি বাংলাদেশে দুর্নীতি ও দুঃশাসন চালিয়েছিল। সেনা সমর্থিত তত্ত্বাবধায়ক সরকার ক্ষমতায় আসার পর তারা ন্যায় প্রতিষ্ঠার কথা বলেছিল। তারা দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্সের কথা বলেছিল। কিন্তু বিএনপির বিরুদ্ধে কোনও ব্যবস্থা গ্রহণ করা হয়নি। বরং জননেত্রী শেখ হাসিনাকে সেদিন গ্রেফতার করা হয়।

তথ্যমন্ত্রী বলেন, আজকে বাংলাদেশ যে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু করতে পারবে, সেটা কি কেউ ভেবেছিল?

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এক বক্তব্যের প্রতিবাদে তিনি বলেন, তখন দেশ দুর্নীতিতে পর পর পাঁচ বার চ্যাম্পিয়ন হয়েছিল। তারা যখন ক্ষমতায় ছিলেন, তখন দেশের উন্নয়ন না করে তাদের পকেট ভারী করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ