শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ১২:১০ পূর্বাহ্ন

“শেষ হাসি মুক্তি ও মুশফিকের”

“শেষ হাসি মুক্তি ও মুশফিকের”

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট:অনেক জলপনা কল্পনার পর অবশেষে সম্মেলনের মাধ্যমেই কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে সিলেট মহানগর যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে মহানগর যুবলীগের বর্তমান আহ্বায়ক আলম খান মুক্তি সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ও সাধারণ সম্পাদক পদে মুশফিক জায়গীরদার বিজয়ী হয়েছেন। কাউন্সিলে আলম খান মুক্তি ৩৭০ ভোট এবং মুশফিক ৩৬৮ ভোট পেয়ে বিজয়ী হন বলে জানিয়েছেন ২৭ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল আহাদ।

শনিবার রাতে সিলেট নগরীর রিকাবীবাজারস্থ কবি নজরুল অডিটোরিয়ামে সম্মেলনের দ্বিতীয় অধিবেশন শেষে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। আলম খান মুক্তি সদ্য বিলুপ্ত কমিটির আহবায়ক এবং মুশফিক জায়গীরদার যুগ্ম আহবায়কের দায়িত্ব পালন করে আসছিলেন।

এদিকে সভাপতি পদে বাকি প্রার্থীরা শেষ মুহূর্তে নির্বাচন থেকে দাঁড়ালে আলম খান মুক্তির একমাত্র প্রতিদ্বন্দ্বী হয়ে ওঠেন শান্ত দেব। তিনি পেয়েছেন ১২৮ ভোট। এছাড়া নির্বাচিত সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদারের সাথে প্রতিদ্বন্দ্বিতা করে এম রায়হান উদ্দিন মাত্র ১৮ ভোট পেয়েছেন।

মহানগর যুবলীগের সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন আহবায়ক আলম খান মুক্তি, শান্ত দেব ও সুবেদার মুন্না। এদের মধ্যে শেষ মূহুর্তে সুবেদার মুন্না প্রার্থিতা প্রত্যাহার করে নেন। সাধারণ সম্পাদক পদের প্রার্থী ছিলেন মুশফিক জায়গীরদার, রায়হান চৌধুরী, আব্দুল লতিফ রিপন ও কলিন্স সিংহ। এ পদে কলিন্স সিংহ ভোটগ্রহণের আগে সরে দাঁড়ান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ