বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯, ০৭:৪৭ অপরাহ্ন

শ্রদ্ধা-ভালোবাসায় সিলেটে পুলিশ কর্মকর্তা জুবেরকে শেষ বিদায়

শ্রদ্ধা-ভালোবাসায় সিলেটে পুলিশ কর্মকর্তা জুবেরকে শেষ বিদায়

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট : সিলেট নগরীর চারাদিঘীর পাড় এলাকায় বাসার ছাদ থেকে নিহত হওয়া সিলেট মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার সহকারী কমিশনার জুবের আহমদকে দু’দফা জানাজা শেষে নগরীর মানিক পীর গোরস্থানে দাফন করা হয়েছে।

সোমবার বাদ আসর সিলেট পুলিশ লাইন্সে প্রথম জানাজা ও বাদ মাগরিব নয়াসড়ক জামে মসজিদে দ্বিতীয় দফা জানাজা অনুষ্ঠিত হয়। এরপর তাকে দাফন করা হয়।

পুলিশ লাইন্সে প্রথম জানাজায় উপস্থিত ছিলেন, মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া, উপ কমিশনার কামরুল আমীন, ফয়সল মাহমুদ, আজবাহার আলী শেখ, বার কাউন্সিলের সদস্য এডভোকেট রুহুল আনাম মিন্টুসহ পুলিশের বিভিন্ন ধাপের সদস্যবৃন্দ ও তাঁর পরিবারের সদস্যরা।জানাজা শেষে জুবের আহমদের জন্য দোয়া চেয়ে বক্তব্য রাখেন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া। তিনি বলেন, সহকারী কমিশনার জুবের আহমদ অত্যন্ত মেধাবী ও চৌকষ অফিসার ছিলেন। তার অকালে চলে যাওয়া মেনে নিতে খুব কষ্ট হচ্ছে। তিনি জুবের আহমদ ও তার পরিবারের জন্য সকলের দোয়া চান।

এসময় সহকারী কমিশনার জুবের আহমদের মরদেহে শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয় এবং সালাম জানানো হয়।

উল্লেখ্য, জানা গেছে, রবিবার বিকাল ৫টার দিকে চারাদিঘীর পাড় এলাকার আলআমিন ৫ নম্বর বাসার চারতলার ছাদে ঘুড়ি উড়াতে উঠেন জুবের আহমদ। হঠাৎ তিনি অসাবধানতা বশত চারতলা থেকে নিচে পড়ে গুরুতর আহত হন। এসময় তাকে আহত অবস্থায় মিরবক্সটুলা মাউন্ট এডোরা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে জুবের আহমদ তিন ছেলে, স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ