সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৫:২৪ অপরাহ্ন

শ্রীমঙ্গলে ঐক্যফ্রন্ট প্রার্থীর নির্বাচনী প্রচারে বাধা দেয়ার অভিযোগ

শ্রীমঙ্গলে ঐক্যফ্রন্ট প্রার্থীর নির্বাচনী প্রচারে বাধা দেয়ার অভিযোগ

নিউজটি শেয়ার করুন

শ্রীমঙ্গল প্রতিনিধি :: মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনের বিএনপি প্রার্থী মুজিবুর রহমান চৌধুরী (হাজী মুজিব) অবাধ ও সুষ্ঠু নির্বাচন নিয়ে আশংকা প্রকাশ করেছেন।

বুধবার দুপুরে শহরের পূর্বাশাস্থ বাসভবনে স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় অনুষ্ঠানে এ আশংকার কথা জানান।

তিনি অভিযোগ করেন প্রতিপক্ষ যুবলীগ ও ছাত্রলীগের লোকজন তার পূর্ব নির্ধারিত গণসংযোগে বাধা দিচ্ছে। রাতের আধারে পোষ্টার ছিড়ে ফেলা হচ্ছে। দোকানে দোকানে গিয়ে মাইক ভাড়া না দিতে দোকানদারদের হুমকি দিচ্ছে। এনিয়ে তিনিসহ নেতাকর্মীরা আতঙ্কগ্রস্থ হয়ে পড়েছে। তিনি বলেন ‘আমি ভেসে আসিনি। কারো ভীতিতে নির্বাচন থেকে সরে যাবনা। যত বাধা বিপত্তি আসুক না কেন ৩০ ডিসেম্বর পর্যন্ত আমি মাঠে থাকবো’।

হাজি মুজিব বলেন, আজ (১২ ডিসেম্বর) উপজেলার নয়নশ্রী, বরুনা গ্রামে ও শহরের বিরাইমপুরে ৩টি পূর্ব নির্ধারিত গণসংযোগের কর্মসূচী ছিল। স্থানীয় প্রশাসনকে অবহিত করা আছে। এরপরও স্থানীয় যুবলীগের পক্ষে এলাকাগুলোতে এইক সময় ও স্থানে পাল্টা পথসভার ঘোষনা দিয়ে মাইকিং করছে। মত বিনিময় সভায় ঐক্যফ্রন্টের প্রার্থী হাজি মুজিব বলেন, অবাধ ও সুষ্ঠু নির্বাচন নিয়ে আমরা আশংকার মধ্যে রয়েছি, এ জন্য তিনি সাংবাদিকসহ নির্বাচনী এলাকার সকল মানুষের সহায়তা কামনা করেন।

এসময় উপজেলা বিএনপির সভাপতি নূরুল আলম সিদ্দিকী, কমলগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি দুরুদ আহমেদ, শ্রম বিষয়ক সম্পাদক খায়রুজ্জামান কামাল, পৌর বিএনপির সম্পাদক শামীম আহমেদ, সহসভাপতি জয়নাল চৌধুরী, উপজেলা যুবদলের আহবায়ক মহিউদ্দিন ঝারু, উপজেলা জাসাসের সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেন মামুন, উপজেলা ছাত্রদলের আহবায়ক নিয়ামুল হক তরফদার প্রমূখ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ছালিক আহমেদ এ অভিযোগ অস্বীকার করে বলেন, ‘ওয়ার্ড পর্যায়ে কিছু হলেও হতে পারে, তবে বিষয়টি আমার জানা নেই’।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ