মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ১২:২৪ পূর্বাহ্ন

শ্রীমঙ্গলে জুয়া খেলা নিয়ে সংঘর্ষ, আহত ২

শ্রীমঙ্গলে জুয়া খেলা নিয়ে সংঘর্ষ, আহত ২

নিউজটি শেয়ার করুন

শ্রীমঙ্গল প্রতিনিধি :: শ্রীমঙ্গল উপজেলার সদর ইউনিয়নের ডলুছড়া গ্রামে জুয়া খেলাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় দুইজন রক্তাক্ত জখম হয়েছেন। বুধবার রাত ৯টায় এ সংঘর্ষের ঘটনা ঘটে বলে পুলিশ ও প্রত্যক্ষ সূত্রে জানা গেছে।

সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত হন ডলুছড়া গ্রামের মৃত শমসের আলীর ছেলে গফুর আলী (২৪) ও একই গ্রামের সালমা আক্তার স্বামী জুলকাছ মিয়া। গফুর আলীর মাথায় ও পায়ে দায়ের কোপ থাকায় রাতেই মৌলভীবাজার ২৫০ সদর সরকারী হাসপাতালে রেফার্ড করা হয়।

জানা যায়, বেশকিছুদিন যাবত ডলুছড়া ও আশপাশের এলাকায় সন্ধ্যা পর অবৈধ জুয়া, মদ ও বিভিন্ন অসামাজিক কর্মকান্ড চলে আসছিলো।

আহত গফুর আলী জানান- তিনি এসব অপকর্মের প্রতিবাদ করলে ডলুছড়া গ্রামের ফজলু মিয়ার ছেলে জসিমের নেতৃত্বে মাসুক মিয়া, সুহেল মিয়া, রাশিদ মিয়াসহ আরো ৫/৭ জন তার উপর হঠাৎ দা ও লাঠি দিয়ে হামলা করে তার মাথায় ও পায়ে মারাত্মক রক্তাক্ত জখম করে।

তবে এ ঘটনা জসিম অস্বীকার করে জানান, ‘গফুর আলীই তার লোকজন নিয়ে মহিলা সালমা আক্তারের হাতে আঘাত করে। তিনি এ ঘটনার সময় তার দোকানে ছিলেন বলে দাবি করেন।’

জানতে চাইলে শ্রীমঙ্গল থানার উপ পরিদর্শক বাসু কান্তি জানান- দু’পক্ষই থানাতে এসেছিল মামলা করতে। মারামারির ঘটনায় দুইজন আহত হয়েছেন, একজনের ইনজুরি মারাত্মক। ওসি স্যার আইনগত ব্যবস্থা নিবেন বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ