মঙ্গলবার, ২১ মে ২০১৯, ০৮:৫০ অপরাহ্ন

শ্রীমঙ্গলে চোরাই গরু উদ্ধার: আটক ৪

শ্রীমঙ্গলে চোরাই গরু উদ্ধার: আটক ৪

নিউজটি শেয়ার করুন

শ্রীমঙ্গল প্রতিনিধি :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে গরু চুরির দায়ে চার যুবককে আটক করেছে পুলিশ। এ সময় পুলিশ তাদের কাছ থেকে চোরাই হওয়া লক্ষাধিক টাকা দামের দুটি গরু উদ্ধার করে।

জানা যায়, শ্রীমঙ্গল থানা পুলিশ রবিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার সিন্দুরখান ইউনিয়নের সিক্কা গ্রামের বদরুল হোসেন সোহেলের বাড়ীতে অভিযান চালায়। এসময় তার বাড়ীর বসতঘরে উত্তর পাশের গোয়াল ঘর থেকে চুরি হওয়া দুই গরুসহ উপজেলার কালাপুর ইউনিয়নের হাজীপুর গ্রামের টেনু মিয়ার পুত্র জাহিদ হাসান জিতু (২৫) কে প্রথমে আটক করে। পরে তার দেয়া তথ্যমতেে সোহেলের পাশের বাড়ীর এক জায়গায় বসে শলাপরামর্শরত অবস্থায় আরও তিন গরুচোরকে আটক করে পুলিশ।

এরা হলো- শহরতলীর আউটারসিগনাল এলাকার আকবর আলীর পুত্র সুজন মিয়া (২২), ভাড়াউড়া চা বাগানের শকরাজ মৃধার পুত্র আকাশ মৃধা (২০) ও একই চা বাগানের রেনু হাজরা প্রসাদের পুত্র নেপাল হাজরা (২১)।

পুলিশ জানায়, বদরুল হোসেন সোহেলের বাড়িতে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে সেখান থেকে আরও কয়েকজন পালিয়ে যায়।

জানতে চাইলে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস ছালেক দুলাল বলেন, ‌‌থানার উপ পুলিশ পরিদর্শক রুকুনুজ্জামান বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে এবং তাদেরকে মৌলভীবাজারের বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। আটককৃত জাহিদ হাসান জিতু হচ্ছে চোরের সর্দার। তার বিরুদ্ধে শ্রীমঙ্গল, ওসমানীনগর ও মৌলভীবাজার মডেল থানায় তিনটি গরু চুরির মামলা রয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা সিক্কা গ্রামের রায়হানুল ইসলাম জয় ও বদরুল হোসেন সোহেল এর নাম প্রকাশ করে।

তারা বলেছে, গত শনিবার রাতে আরও একটি গরু ওই বাড়ী থেকে সরিয়ে সাতগাঁও বাজার রেললাইনের পাশে জবাই করে বিক্রি করে। তাদের ধরতেও পুলিশের প্রচেষ্ঠা অব্যাহত রেখেছি।

ওসি আরও বলেন, উদ্ধারকৃত দুটি গরুর মালিকের সন্ধান এখনো পাওয়া যায়নি। উপযুক্ত প্রমাণাদিসহ চোরাই গরুর প্রকৃত মালিককে থানায় যোগায়োগ করার জন্য অনুরোধ জানান তিনি।

ঈদকে সামনে রেখে আমরা চুরি, ডাকাতি ছিনতাই যাতে না হয় সে লক্ষ্যে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান ওসি আব্দুস ছালেক দুলাল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ