মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬:০০ পূর্বাহ্ন

শ্রীমঙ্গলে ব্যবসায়ীর দোকানে আগুন, ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

শ্রীমঙ্গলে ব্যবসায়ীর দোকানে আগুন, ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

নিউজটি শেয়ার করুন

শ্রীমঙ্গল প্রতিনিধি :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এক ব্যবসায়ীর দোকানে আগুন লেগে সকল মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এ ঘটনায় প্রায় ৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্ত ওই দোকানের মালিক।

সোমবার (২৬ নভেম্বর) ভোর রাতে শ্রীমঙ্গল শহরতলীর সিন্দুরখাঁন সড়কের মুদির দোকানদার নির্মল পালের মালিকানাধীন নির্মলা স্টোরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, শ্রীমঙ্গল সদর ইউপি চেয়ারম্যান ভানুলাল রায় ও আশিদ্রোন ইউপি চেয়ারম্যান রনেন্দ্র প্রসাদ বর্ধন।

দোকানের মালিক নির্মল পাল বলেন, বহুদিন ধরে এই জায়গায় ব্যবসা করে নিজের ৭ সদস্যের পরিবার নিয়ে সংসার চালাচ্ছেন। কয়েকদিন আগে কিস্তিতে তার দোকানে একটি ফ্রিজ আনেন। এরপর তার দোকানে কিছু ক্রেতার সংখ্যা বাড়ে। কিন্তু হঠাৎ করে তার দোকানে হানা দেয় চোর। প্রথমে শনিবার (২৪ নভেম্বর) রাতে পেছনের ভেন্টিলেটর ভেঙ্গে দোকানের থাকের ওপরের কিছু মালামাল নিয়ে যায়। পরের দিন তিনি ইট-সিমেন্ট দিয়ে ভেন্টিলেটরটি সংস্কার করেন। কিন্তু ওই দুস্কৃতিকারীরা সোমবার ভোর রাতে পুনরায় ভেন্টিলেটর ভেঙ্গে পেট্রোল ঢেলে ভিতরে আগুন দেয়। নিমিষেই আগুনে পুড়ে যায় দোকানের সমস্ত মালামাল।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করে বিষয়টি তদন্তের জন্য পুলিশ প্রশাসনকে বলেছি। আর আগুনে পুড়ে যাওয়া জিনিসপত্রের ক্ষয়ক্ষতি নির্ণয় করে জেলা প্রশাসকের কার্যালয়ে পাঠাচ্ছি। আমাদের উপজেলা পরিষদ থেকেও সাহায্যের চেষ্টা করছি। একই সাথে স্থানীয় ইউপি চেয়ারম্যানদেরও সাহায্যের হাত বাড়ানো জন্য বলেছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ