শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ০১:০১ অপরাহ্ন

শ্রীমঙ্গলে ৪ মাদকসেবীর কারাদণ্ড

শ্রীমঙ্গলে ৪ মাদকসেবীর কারাদণ্ড

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট ::  মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ৪ মাদকসেবীকে কারাদণ্ড দিয়েছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) পরিচালিত ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (৩০ মে) রাত ৯ টা থেকে সাড়ে ১০ টা পর্যন্ত র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি দল অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার, সহকারী পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ আনিছুর রহমানের সমন্বয়ে শ্রীমঙ্গল উপজেলায় অভিযান পরিচালনা করে।

এ সময় উপজেলার আরামবাগ রোডের জনৈক আশিষ রবিদাসের বসত বাড়িতে অভিযান চালিয়ে ৪ মাদকসেবীকে ৬ মাস করে দণ্ড প্রদান করে ভ্রাম্যমাণ আদালত।

সাজাপ্রাপ্ত মাদকসেবীরা হলো- স্থানীয় সিন্দুর খান রোডের মো. সুলেমানের ছেলে মো. সবুজ মিয়া (৩০), মৃত সুজত আলীর ছেলে মো. মনির হোসেন (৪৪), শান্তিবাগ আবাসিক এলাকার মো. নুর ইসলামের ছেলে সফিক মিয়া (৩০) ও শাপলাবাগ এলাকার মো. রফিকের ছেলে মো. আব্দুর রহিম (৫০)।

এ ব্যাপারে র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. মনিরুজ্জামান বলেন- অবৈধ মাদক সেবন ও নিজ হোফাজতে রেখে বিক্রয়ের অপরাধে তাদের প্রত্যেককে ৬ মাসের কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। সাজাপ্রাপ্ত আসামীদেরকে মৌলভীবাজার জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ