সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৪:২৮ পূর্বাহ্ন

ষড়যন্ত্র করে জনতার বিজয় ঠেকাতে পারবেনা : দিলদার সেলিম

ষড়যন্ত্র করে জনতার বিজয় ঠেকাতে পারবেনা : দিলদার সেলিম

নিউজটি শেয়ার করুন

গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেট-৪ (জৈন্তাপুর, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ) আসনে বিএনপি নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী দিলদার হোসেন সেলিম বলেছেন, ‘গনতন্ত্র আজ বাকশালীদের হাতে জিম্মি রয়েছে। মানুষ আজ বাক স্বাধীনতা হারিয়ে ফেলেছে, পরাধীনতার শিকলে আবদ্ধ গোটা দেশ। এবার ধানের শীষের বিজয়ের মধ্য দিয়ে গনতন্ত্র পুনরুদ্ধার হবে ইনশাহআল্লাহ। কোন ষড়যন্ত্র জনতার বিজয় ঠেকাতে পারবেনা।’

বুধবার বিকেলে জৈন্তাপুর উপজেলার হরিপুর বাজার, দরবস্ত বাজার ও ৪নং বাংলা বাজারে পথ সভায় এবং বিভিন্ন স্থানে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। এসময় তিনি ‘অপশাসন থেকে মুক্তি পেতে ও দেশকে উদ্ধার করতে’ আগামী ৩০ডিসেম্বর ধানের শীষে ভোট দিতে সকলের প্রতি আহ্বান জানিয়েছেন।

পথ সভায় ও গণসংযোগকালে উপস্থিত ছিলেন- জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন, উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব এনায়েত উল্লাহ, জেলা বিএনপির সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান লুৎফুল হক খোকন, এমএ মতিন, জেলা বিএনপির সদস্য সাবেক ইউপি চেয়ারম্যান এবিএম জাকারিয়া ও আলমগীর হোসেন, উপজেলা বিএনপির সেক্রটারী আব্দুল হাফিজ ও সাংগঠনকি সম্পাদক ফারুক আহমদ, উপজেলা যুবদলের আহবায়ক ইন্তাজ আলী, আব্দুর রউফ দুলাল, উপজেলা জমিয়তের সেক্রটারী মাওলানা কবির আহমদ, যুব জমিয়তের সেক্রেটারী মাওলানা মাসুদ আজহার, বিএনপি নেতা শুক্কুর মেম্বার, কুদরত উল্লাহ ভান্ডারি, শমছির মেম্বার, মুসলিম আলী, সেলিম আহমদ, নাছির উদ্দিন, মুদচ্ছির মেম্বার, রকিব মেম্বার, স্বেচ্ছা-সেবকদল নেতা ময়নুদ্দিন, দিলদার হোসেন, ছাত্রদল নেতা দুলাল, শাব্বির আহমদ, বদরুল আলম শাওন, তোফায়েল, কাওছার, জসিম, ফরিদ, সুলেমান, প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ