মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১২:২৩ অপরাহ্ন

সঙ্গীতশিল্পী মিলার সাবেক স্বামীর ওপর এসিড নিক্ষেপ

সঙ্গীতশিল্পী মিলার সাবেক স্বামীর ওপর এসিড নিক্ষেপ

সঙ্গীতশিল্পী মিলা ও তার সাবেক স্বামী বৈমানিক এসএম পারভেজ সানজারী। ছবি: সংগৃহীত

নিউজটি শেয়ার করুন

বিনোদন ডেস্ক:সঙ্গীতশিল্পী মিলার সাবেক স্বামী বৈমানিক এসএম পারভেজ সানজারীকের ওপর এসিড নিক্ষেপের অভিযোগ উঠেছে।

রোববার রাতে রাজধানীর উত্তরায় মিলার সহকারী জন পিটার হালদার কিম এসিড নিক্ষেপ করেছেন বলে অভিযোগ পারভেজের। ঘটনার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসা নেন তিনি।

তবে পুলিশ বলছে, এসিড নিক্ষেপ কি না, তা নিশ্চিত হওয়া যায়নি। তার শরীরে তেমন ক্ষত বা দগ্ধের চিহ্ন পাওয়া যায়নি।

জানা যায়, ২০১৭ সালের মে মাসে মিলা-পারভেজ বিয়ে করেন। কয়েক মাস না যেতেই তাদের সম্পর্কে ফাটল ধরে। ছয় মাস সংসার করার পর ওই বছরের সেপ্টেম্বরে তাদের ডিভোর্স হয়।

২০১৭ সালের অক্টোবরে পারভেজের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাও করেন মিলা। এসব নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব চলছিল। এসিড নিক্ষেপের ঘটনায় মিলা জড়িত থাকতে পারে বলে ধারণা করছেন পারভেজ।

পারভেজ উত্তরার ৩ নম্বর সেক্টরের ৭ নম্বর সড়কের ৩১ নম্বর বাড়িতে বসবাস করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেয়ার সময় পারভেজ সাংবাদিকদের জানান, রোববার রাত ৮টার দিকে তিনি বাসা থেকে মোটরসাইকেল নিয়ে বের হন। কিছু দূর যাওয়ার পরই তার সাবেক স্ত্রী মিলার সহকারী জন পিটার হালদার কিম তাকে মোটরসাইকেল থামার সংকেত দেন।

তিনি মোটরসাইকেল থামানোমাত্র পিটার এসিড ছুড়ে পালিয়ে যান। পারভেজের অভিযোগ, মিলার সঙ্গে তার বিয়েবিচ্ছেদ হওয়ার পর তিনি হুমকিতে ছিলেন। বিভিন্ন সময় তাকে হুমকি দেন মিলা। তার ধারণা, এই এসিড নিক্ষেপের ঘটনায় মিলা জড়িত থাকতে পারেন।

উত্তরা পশ্চিম থানার ওসি তপন চন্দ্র সাহা বলেন, পারভেজকে এসিড নিক্ষেপ করা হয়েছে বলে অভিযোগ পেয়েছেন তিনি। তবে এসিড নিক্ষেপে সাধারণত যে ধরনের ক্ষত বা দগ্ধ হয় তেমন চিহ্ন পারভেজের শরীরে নেই। তারপরও বিষয়টি খোঁজখবর নেয়া হচ্ছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ