রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ০৮:৫৭ পূর্বাহ্ন

সত্য বলতে কাউকে পরোয়া করি না: আফ্রিদি

সত্য বলতে কাউকে পরোয়া করি না: আফ্রিদি

নিউজটি শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক : কাশ্মীর ইস্যুতে মুসলমানদের পক্ষ নিয়ে ঝাঁজালো মন্তব্য করে ভারতীয়দের রোষানলে পড়েছেন শহীদ আফ্রিদি। চিরশত্রু পড়শীদের ক্রিকেট-শোবিজ আঙিনার তারকাদের একের পর এক সমালোচনার তিরে বিদ্ধ হচ্ছেন তিনি।

তবু পিছপা হচ্ছেন না বুম বুমখ্যাত তারকা। এবার সাফ জানিয়ে দিলেন, আমি কাউকে পরোয়া করি না। কেউ আমাকে সত্য বলা থেকে দূরে সরাতে পারবে না।

পাকপ্যাসন ডট নেটকে আফ্রিদি বলেন, আমার টুইটের কারও প্রতিক্রিয়া নিয়ে আমি মোটেও বিচলিত নই। কে কী বলল, তা নিয়ে আমি মোটেও মাথা ঘামাই না। আমি বিশ্বাস করি, আমি সত্য বলেছি। সত্য বলার অধিকার আমার আছে।

প্রতিপক্ষ শিবিরে ত্রাস ছড়ানো এ তারকার কাছে নিজের দেশই সর্ব ঊর্ধ্বে। নিজের আবেগের প্রতি বিশ্বাস আছে তার। পাকিস্তানের সাবেক অধিনায়ক বলেন, আমি আমার দেশের একজন সৈন্য। আমি আমার দেশকে সম্মান করি। আমার কাছে পাকিস্তানই সবকিছু। যদি আমি ক্রিকেটার না হতাম, তাহলে দেশরক্ষায় সেনাবাহিনীতে যোগ দিতাম।

সম্প্রতি এক টুইটবার্তায় আফ্রিদি লেখেন- ভারত অধিকৃত কাশ্মীরে একটানা উদ্বেগজনক পরিস্থিতি বিরাজ করছে। দৃঢ়তার সঙ্গে স্বাধীনতা চেয়েও বারবার বন্দুকের নলের মুখে দাঁড়াতে হচ্ছে নির্দোষ মানুষদের। এখন জাতিসংঘের মতো আন্তর্জাতিক সংগঠনগুলো কোথায়? ভেবে অবাক হচ্ছি, এমন রক্ত-যুদ্ধ খেলা বন্ধ করতে কেন পদক্ষেপ নিচ্ছে না সংস্থাগুলো?

ড্যাশিং এই ব্যাটারের এমন মন্তব্য ভীষণ গায়ে লেগেছে ভারতীয়দের। পাল্টা জবাবে তাকে একে একে ধুয়ে দিচ্ছেন ক্রিকেটার ও বলিউড তারকারা। তালিকায় আছেন গৌতম গম্ভীর, বিরাট কোহলি, কপিল দেব, জাভেদ আখতারের মতো তারকারা। সবাই তার বক্তব্যকে জাতিবিদ্বেষী বলে উল্লেখ করেছেন। সেই বিতর্ক যেন ফের উসকে দিলেন এ লেগ স্পিনার।

এখন পিএসএল নামে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্ট আয়োজন করছে পাকিস্তান। সদ্যই পর্দা নেমেছে এর তৃতীয় সংস্করণের। অচিরেই আইপিএলকে তা ছাড়িয়ে যাবে বলে হুঙ্কার ছুড়েছেন আফ্রিদি।

আজ বর্ণিল উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে পর্দা উঠছে আইপিএলের ১১তম আসরের। এবার আটটি দল অংশ নিচ্ছে। এর যে কোনো একটি দল ডাকলেও তাতে সাড়া দেবেন না বলে জানিয়ে দিয়েছে তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ