বুধবার, ২০ মার্চ ২০১৯, ০২:৫২ পূর্বাহ্ন

সন্ত্রাসীর ধারালো অস্ত্রের কোপে আহত পুলিশ

সন্ত্রাসীর ধারালো অস্ত্রের কোপে আহত পুলিশ

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক: চট্টগ্রামে সন্ত্রাসী ধরতে গিয়ে দুই পুলিশ সদস্যসহ তিনজন গুরুতর আহত হয়েছেন। এ সময় পুলিশের পাল্টা গুলিতে আহত হয়েছেন ওই সন্ত্রাসীও। পরে আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই সন্ত্রাসীর নাম আজাদ।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে নগরীর কালাবাগিচা এলাকায় এ ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যরা হলেন- কোতোয়ালী থানার পুলিশ কনস্টেবল মোহাম্মদ রাসেল মিয়া, এসআই আবু হায়াত আরেফিন ও স্থানীয় বাসিন্দা কফিল উদ্দিন। এ ছাড়া পুলিশের গুলিতে আহত হয়েছেন সন্ত্রাসী আজাদ।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন জানান, সন্ত্রাসী আজাদকে গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানা পুলিশের একটি টিম মঙ্গলবার (১১ ডিসেম্বর) রাত আসাদগঞ্জ কালাবাগিচা এলাকায় গ্রেফতারে অভিযানে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টেরে পেয়ে সে ধারালো অস্ত্র নিয়ে ঘরের ভেতর অবস্থান নেয়।

পুলিশ দরজা খুলে ভেতরে প্রবেশের চেষ্টা করতেই আজাদ পুলিশ কনস্টেবল মোহাম্মদ রাসেল মিয়ার মাথায় ও স্থানীয় বাসিন্দা কফিল উদ্দিনের পায়ে ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। এ ছাড়া একই ঘটনায় এসআই আবু হায়াত আরেফিনও আহত হয়েছেন।

তিনি আরও বলেন, এ সময় পুলিশ সদস্যরা আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে সন্ত্রাসী আজাদ পায়ে ও হাতে গুলিবিদ্ধ হয়। আহতদের সবাইকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ