শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০৫:৪৯ অপরাহ্ন

“সফলতা না আসা পর্যন্ত চেষ্টা চালিয়ে যেথে হবে: সুনামগঞ্জ পুলিশ সুপার”

“সফলতা না আসা পর্যন্ত চেষ্টা চালিয়ে যেথে হবে: সুনামগঞ্জ পুলিশ সুপার”

নিউজটি শেয়ার করুন

সুনামগঞ্জ প্রতিনিধি:সুনামগঞ্জ পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান বলেন, ব্যর্থতায় নিরাশ হলে চলবে না। জীবনের এক দরজায় ব্যর্থ হলেও ক্লান্ত না হয়ে অন্য দরজার অনুসন্ধান করতে হবে। সফলতা না আসা পর্যন্ত চেষ্টা চালিয়ে যেথে হবে। জীবন যুদ্ধে জয়ী হতে হলে সব বাধা ডিঙ্গিয়ে নিজেকে তৈরী করতে হবে। সকল মানুষ একই পরিমাণ মেধা নিয়ে জন্মগ্রহণ করেন। কাজেই সুপ্ত প্রতিভাকে জাগিয়ে তুলার মাধ্যমে নিজেকে প্রতিষ্ঠিত করতে হবে। অভিভাবক, শিক্ষকদের আদেশ উপদেশ পালনের মাধ্যমে মানিবক মানুষ হিসেবে আত্মপ্রকাশ করে সমাজের উন্নয়নে অংশীদার হতে হবে।

বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জ পৌর ডিগ্রি কলেজের শিক্ষার্থীদের পুলিশে যোগদান উপলক্ষ্যে সংবর্ধনা অনুষ্ঠান ও যৌন নিপীড়ন প্রতিরোধ সভায় প্রধান অতিথির বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে এসব বলেন তিনি।

পৌর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. শেরগুল আহমেদের সভাপতিত্বে সভায় শিক্ষার্থীদের উদ্দেশ্যে পুলিশ সুপার আরো বলেন, মাদক, জঙ্গিবাদ থেকে দূরে থাকতে হবে। সকল প্রকার গুজবের প্রতিরোধ ও প্রতিবাদ করার পাশাপাশি যৌন নিপড়নের ঘটনায় সবাইকে রুখে দাঁড়াতে হবে। যৌন নিপড়নের ঘটনায় পুলিশের সহযোগিতায় ৯৯৯ এ ফোন দিন। সাথে সাথে ব্যবস্থা গ্রহণ করা হবে।

কলেজের শরীল চর্চা শিক্ষক আলমগীর হোসেনে ও বাংলা প্রভাষক তৈয়বুর রহমান তানিমের যৌথ সঞ্চালনায় এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মাহবুবুর রহমান, সদর থানার ওসি শহীদুর রহমান।

স্বাগত বক্তব্য রাখেন- সহকারি অধ্যাপক শাহ আবু নাসের।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- সহকারি অধ্যাপক রামানুজ রায় সাজু, নোয়াজ উদ্দিন, শুভংর তালুকদার মান্না।

সংবর্ধিত শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন শেখ আলমগীর রাকিব প্রমুখ। এসময় পুলিশ সুপার বরকতুল্লাহ‘র বিদায় উপলক্ষ্যে সম্মননা ও পুলিশে নিয়োগ পাওয়া কলেজের ৪ শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়।

এর আগে পবিত্র কোরআন তিলাওয়াত করেন ফয়জুল্লাহ ও গীতাপাঠ করেন নীপা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ