শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ০১:৩৮ পূর্বাহ্ন

সবার সমর্থনে অভিভূত ওয়ার্নার

সবার সমর্থনে অভিভূত ওয়ার্নার

নিউজটি শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক: বল টেম্পারিং কাণ্ডে এক বছরের জন্য নিষিদ্ধ সাবেক অজি অধিনায়ক স্টিভ স্মিথের পর এবার একই কাণ্ডের আরেক হোতা সাবেক সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নারও তাকে সমর্থনের জন্য সবাইকে ধন্যবাদ জানালেন। মানুষের ভালোবাসা আর সমর্থন তাকে নতুন করে ভাবতে শিখিয়েছে বলেও জানান তিনি।

দক্ষিণ আফ্রিকা সফরে ঘটে যাওয়া বল টেম্পারিং কেলেঙ্কারির শাস্তি হিসেবে ১ বছর নিষিদ্ধ হন ওয়ার্নার। ওই ঘটনা স্বীকার করার পর থেকে নিন্দার ঝড় বয়ে গেলেও শাস্তি ঘোষণার পর থেকে অনেকে সহমর্মিতা দেখাতে থাকেন। সংবাদ সম্মেলনে স্মিথ আর ওয়ার্নারের কান্না ছুঁয়ে যায় সবাইকে। এরপর থেকে নিজের পরিবারের সাথেই সময় কাটাচ্ছেন ওয়ার্নার। তবে নিজের কঠিন সময়ে সবাই যেভাবে তার দিকে সহমর্মিতার হাত বাড়িয়ে দিয়েছে তাতে অভিভূত হয়েছেন তিনি।

নিষিদ্ধ ঘোষিত হওয়ার পর নিজের পরিবার ও সমর্থকদের কাছ থেকে যে সমর্থন পেয়েছেন তা নিয়ে ইন্সটাগ্রামে এক পোস্ট দিয়েছেন স্মিথ। পোস্টের ক্যাপশনে তিনি সবাইকে সমর্থন দেওয়ার জন্য ধন্যবাদ দেয়ার পাশাপাশি তাদের বিশ্বাস ফিরে পেতে অনেক কিছু করতে চান বলে লিখেছেন। একইরকম ভাবনার বহিঃপ্রকাশ ঘটিয়েছেন ওয়ার্নারও। তবে তিনি একটি টেলিভিশন চ্যানেলের সাথে এক সাক্ষাৎকারে তার অনুভূতি প্রকাশ করেন।

সাক্ষাৎকারে নিজের বাজে সময়ে মানুষের স্বতঃস্ফূর্ত সমর্থন ও সহযোগিতা পাওয়ার কথা বলেন ওয়ার্নার। এখান থেকে শিক্ষা নিয়ে অন্যদের পাশে দাঁড়ানোর ইচ্ছাও পোষণ করেন তিনি। একইসাথে নিজের ক্রিকেটবিহীন জীবন নিয়েও কথা বলেন তিনি। দীর্ঘদিনের একটা রুটিনজীবনের হঠাৎ ছন্দপতন হয়েছে তার। তবে সময়টা পরিবারের সাথে ভালোই কাটছে বলে জানান তিনি।

সাক্ষাৎকারে ওয়ার্নার বলেন, কখনো কখনো আপনাকে পেছনে ফিরে তাকাতে হয়, ভাবতে হয় এবং বিস্মিত হতে হয় এই ভেবে যে, মানুষ আপনার কতটা কেয়ার করে। মাঝেমধ্যে আমাদের সমাজে এমন কিছু ঘটে যেটা মানুষের জন্য বাজে হয়ে দেখা দেয় এবং সমর্থনের প্রয়োজন হয়। আমার মনে হয়, আমি নিজে এই সমর্থন থেকে খুব গুরুত্বপূর্ণ একটা শিক্ষা পেয়েছি।

ওয়ার্নারদের জন্য অবশ্য সুখবর দিয়েছেন নতুন কোচ জাস্টিন ল্যাঙ্গার। তাদের জন্য জাতীয় দলের দরজা খোলা রাখার কথা জানিয়েছেন অজিদের নতুন কোচ। একই কথা বলেছেন ক্রিকেট অস্ট্রেলিয়ার

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ