মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ০৩:২৩ অপরাহ্ন

সমস্যায় জর্জরিত সিলেটের পরিবহন সেক্টর: মেয়র আরিফ

সমস্যায় জর্জরিত সিলেটের পরিবহন সেক্টর: মেয়র আরিফ

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট:: সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, ‘দেশের অন্য যে কোন অঞ্চলের তুলনায় সিলেট পরিবহন শ্রমিক ও মালিকদের মধ্যে সিটি কর্পোরেশনের সম্পর্ক অত্যন্ত সোহার্দপূর্ণ। যার কারণে সিলেটে যত্রতত্রভাবে গাড়ি স্ট্যান্ড তেমন একটা নেই। আর যেগুলো আছে সেগুলো কিছু দিনের মধ্যে স্থায়ী ঠিকানায় নেওয়ার ব্যবস্থা করা হচ্ছে।’

সিসিক মেয়র আরো বলেন, ‘নানা সমস্যায় জর্জরিত সিলেটের পরিবহন সেক্টর। তারপরও সোহার্দপূর্ণভাবে সিলেটের সার্বিক উন্নয়নে পরিবহন মালিক, শমিক সংগঠনের নেতৃবৃন্দরা এগিয়ে আসছেন।’

তিনি বুধবার (১৩ মার্চ) সকালে মেয়রের কার্যালয়ে পরিবহন শ্রমিক, মালিক সংগঠনের নেতৃবৃন্দ ও পুলিশের সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে দক্ষিণ সুরমা কেন্দ্রীয় বাস টার্মিনাল উন্নয়ন ও পারাইরচকে নির্মাণাধীন ট্রাক টার্মিনালে ট্রাক, কাভার্ডভ্যান স্থানান্তর বিষয়ে এক মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

সভায় জানানো হয়, আগামী কিছু দিনের মধ্যে ট্রাক টার্মিনালের আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে। সিলেট-১ আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন প্রধান অতিথি এবং পরিকল্পনামন্ত্রী আব্দুল মান্নান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে টার্মিনালের উদ্বোধন করবেন।

সিসিকের প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমানের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরী ও সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষ।

সভা শেষে নগরীর কেন্দ্রীয় বাস টার্মিনাল, রেলওয়ে স্টেশন, কদমতলী মুক্তিযোদ্ধা চত্বর ও নবনির্মিত ট্রাক টার্মিনাল পরিদর্শন করেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীসহ অতিথিরা।

এসময় সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ, অতিরিক্ত উপ পুলিশ কমিশনার নিকুলিন চাকমা, সিলেট সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সেলিম আহমদ ফলিক, জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মো. আবুল কালাম, সিলেট জেলা ট্রাক মালিক গ্রুপের কার্যকরী সভাপতি গোলাম হাদী সইফুল, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন তালুকদার, সহ সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমদ ফয়েজ, পিকআপ, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আবু সরকার, সহ সভাপতি জুবের আহমদ, সাধারণ সম্পাদক মো. আমির উদ্দিন, সহ সম্পাদক আলী আহমদ স্বপন, প্রচার সম্পাদক সামাদ রহমান, কোষাধ্যক্ষ রাজু আহমদ তুরু, নির্বাহী সদস্য শরীফ আহমদ, আলী আহমদ, আব্দুল জলিল, সিসিকের নির্বাহী প্রকৌশলী আব্দুল আজিজ, রুহুল আলম সভায় উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ