সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ০২:০৬ পূর্বাহ্ন

সম্পর্কের বাঁধন দৃঢ় করতে যা করবেন

সম্পর্কের বাঁধন দৃঢ় করতে যা করবেন

নিউজটি শেয়ার করুন

লাইফস্টাইল ডেস্ক :সঙ্গীর সঙ্গে সম্পর্ক যদিও আপনার অনেক ভালো।তবে সঙ্গীর সঙ্গে সম্পর্ক আরও দৃঢ় করতে কিছু বিষয় আপনার জানা প্রয়োজন। আপনি যদি সঙ্গীর মনের রানী হতে পারেন তবে আপনার হবে সুখের সংসার। তবে এ জন্য একে অপরকে অবশ্যই বুঝতে হবে।

মনে রাখবেন সম্পর্ক ফেলে রাখলে গতিও হারিয়ে ফেলে। তার যত্ন নিতে হয়। আর এর জন্য আহামরি কিছু লাগে না, এই ছোটখাটো বিষয়গুলো মাথায় রাখলেই যথেষ্ট।

আসুন জেনে নেই সম্পর্কের বাঁধন শক্ত করতে যা করবেন।

শুভ সকাল এসএমএস

সকাল শুরু হল তো পাল্লা দিয়ে ফোন মেমোরি ভরে গেল শুভ সকাল মেসেজে। সকাল থেকে রাত বন্ধুদের শুভেচ্ছা বিনিময়ের এই মেসেজে আমরা অনেকেই বিরক্ত। কিন্তু জানেন কি আপনার কাছে যা বিরক্তের তা আপনার পার্টনারের মুখে হাসি ফোটাতে পারে? তাই সকালে ঘুম থেকে উঠে প্রিয়জনকে জানান শুভ সকাল।

নিজের অনুভূতি জানান

সম্পর্কের বাঁধন দৃঢ় করতে প্রিয়জনকে নিজের অনুভূতির কথা জানান। কোনও বিষয়ে নিজের অনুভূতিগুলো লুকিয়ে না রেখে সরাসরি তার সঙ্গে শেয়ার করুন। তাকেও তার অনুভূতি ব্যক্ত করার সুযোগ দিন।

প্রশংসা করুন

প্রশংসা কার না ভলো লাগে বলুন। প্রিয়জনের মনে জায়গা নেয়ার বড় একটা ওষুধ হচ্ছে প্রশংসা।ছিঁড়ে যাওয়া সম্পর্কের দড়িও আবার শক্ত করে বেঁধে ফেলার ক্ষমতা রয়েছে এর। তাই যখনই সম্ভব তার কাজের প্রশংসা করুন।

উপহার দিন

গিফট কি শুধু প্রেমিকাদের জন্য? একেবারেই নয়। উপহার পেতে কার না ভালো লাগে। আর তা যদি সারপ্রাইজ হয় তা হলে তো আর কথাই নেই। তাই একে অপরকে মাঝে মধ্যেই গিফট দিয়ে চমকে দিন। প্রেমিক বা প্রেমিকা— মনে মনে কিন্তু ভীষণ খুশি হবে।

পোশাক-পরিচ্ছদ

আমরা তো সব সময়ই নিজের পছন্দের পোশাক পরি। নিজের পছন্দমতোই নিজেকে সাজাই। একবার না হয় তার পছন্দে নিজেকে সাজিয়ে তুললেন। এই উইকএন্ডে এভাবেই তার সঙ্গে মুভি দেখতে যান।

শ্রোতা

অফিসের কাজ, অফিসের কথা বাড়িতে নয়, বাড়ির সময়টুকু শুধু দু’জনেরই থাক। এটাই সাধারণত বলে থাকি আমরা আর এটাই মেনে চলার চেষ্টা করি। তবে মাঝেমধ্যে এই নিয়মকানুন একটু শিথিল করে দেখতে পারেন। অফিসের এমন অনেক কথাই তো থাকে যা হয়তো আপনাকে বলতে পারলে তার ভালো লাগবে।

রান্না

সব সময় বাইরের খাবার না খেয়ে সময় পেলে নিজেই বানিয়ে নিন তার পছন্দের কিছু সুস্বাদু রান্না। প্রিয়জনের হাতের প্রিয় খাবার কার না ভলো লাগে বলুন।

সম্পর্ককে একঘেয়ে হতে দেবেন না একেবারেই। হতে পারে আপনার কাছে এগুলো খুবই নগণ্য বিষয়। কিন্তু চেষ্টা করে দেখতে পারেন ফল ভালোই হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ