বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ১২:৪১ পূর্বাহ্ন

‘সরকারের নীল নকশার বিরুদ্ধে জবাব হবে ৩০ জুলাই’: আমির খসরু

‘সরকারের নীল নকশার বিরুদ্ধে জবাব হবে ৩০ জুলাই’: আমির খসরু

নিউজটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : আসন্ন সিলেট সিটি করপোরেশন নির্বাচনকে ঘিরে বিএনপি স্থায়ী কমিটির সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরী সিলেটে এসে পৌছেছেন। সোমবার (৯ জুলাই) দুপুরে তিনি সিলেট এসেছেন।

তিনি নগরীর উপশহরস্থ একটি অভিজাত হোটেলে নির্বাচনের আগ পর্যন্ত অবস্থান করবেন। মুলত সিসিক নির্বাচনে দলীয় প্রার্থী আরিফুল হক চৌধুরীর সমর্থনে প্রচারণা ও নির্বাচনের সার্বিক দিক পর্যবেক্ষণ করতেই তিনি সিলেটে অবস্থান করবেন বলে দলীয় একটি সুত্রে জানা গেছে।

এসময় খসরু সিলেট বিএনপির র্শীষ নেতৃবৃন্দের সাথে নির্বাচন সর্ম্পকে আলোচনা করেন।

এদিকে, নির্বাচন উপলক্ষে বিকেল ৫টায় সিলেট নগরীর রোজ ভিউ হোটেল এক সংবাদ সম্মেলনের আয়োজনের কথা থাকলেও পরবর্তীতে তা আরিফুল হক চৌধুরীর বাসায় অনুষ্ঠিত হয়। এসময় সংবাদ সম্মেলনে আমির খসরু বলেন, আওয়ামী লীগের প্রার্থী একাধিকবার নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করলেও নির্বাচন কমিশন তাতে কোন হস্তক্ষেপ করছে না। এমনকি নির্বাচন কমিশনের কাছে অভিযোগ করা হলেও নির্বাচন কমিশন দায় সাড়া ভাবে কাজ করছে। যা খুবই নিন্দনীয়।

জোট মনোনীত প্রার্থীর ব্যাপারে তিনি বলেন, আরিফুল হক চৌধুরী ২০ দলীয় জোট মনোনীত প্রার্থী । জোটের স্বতন্ত্র প্রার্থীর ব্যাপারে ২০দলীয় নেতারা সমাধান দিবেন বলে আশা ব্যক্ত করেছেন তিনি।

এসময় আমির খসরু অভিযোগ করে বলেন, সিলেটের প্রতিটি ওয়ার্ডে নেতাকর্মীদের পুলিশী হয়রানী করা হচ্ছে। রাতে আমাদের নেতাকর্মীরা বাসায়ও নিরাপদ আশ্রয়ে থাকতে পারছেন না। আগামী ৩০ জুলাই সিলেট নগনবাসী বিএনপির প্রার্থীকে বিপুল ভোটে বিজয়ী করে সরকারের নীল নকশার বিরোদ্ধে জবাব দিবে বলে তিনি মন্তব্য করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ