সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১০:৩১ পূর্বাহ্ন

সরকার মানুষের ভোটের অধিকার হরণ করতে চায় : শফি চৌধুরী

সরকার মানুষের ভোটের অধিকার হরণ করতে চায় : শফি চৌধুরী

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট:আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৩ (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) আসনে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত সংসদ পদপ্রার্থী সাবেক সাংসদ শফি আহমদ চৌধুরী বলেছেন, ভোট মানুষের পবিত্র আমানত। এই আমানত ছিনিয়ে নিতে বর্তমান ক্ষমতাসীনরা যে অন্যায়-অত্যাচার শুরু করেছেন তা বরদাশত করা হবে না। দেশের বিরোধী দলকে ঘরে জিম্মি করে তারা প্রশাসনকে দিয়ে মানুষের ভোটের অধিকার হরণ করতে চায়। এভাবে কোনো গণতান্ত্রিক দেশে বাস করা যায় না।

গতকাল বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) নিজের নির্বাচনী এলাকা দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর, মোগলাবাজার, সিলাম, জালালপুর, বরইকান্দি ও মোল্লাগাঁও ইউনিয়নে সর্বশেষ গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

শফি আহমদ চৌধুরী বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা আজ একাত্তরের রাজাকারের ভূমিকায় অবতীর্ণ হয়েছেন। তারা পুলিশকে দিয়ে আমার নির্বাচনী এজেন্টদের বাসাবাড়িতে তল্লাশি আর হামলা চালাচ্ছেন। ইনশাআল্লাহ আগামী রোববার জনগণ ধানের শীষে ভোট দিয়ে এসব অত্যাচারের জবাব দেবেন।

এ সময় তাঁর সাথে ছিলেন, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, জেলা বিএনপির সহ-সভাপতি ও দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সভাপতি হাজী শাহাব উদ্দিন, জেলা বিএনপির উপদেষ্টা ফালাকুজ্জামান চৌধুরী জগলু, সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা আতাউর রহমান টুনু, অধ্যক্ষ জিল্লুর রহমান সুয়েব, সাধারণ সম্পাদক শামীম আহমদ, যুক্তরাজ্য বিএনপির সহ-সভাপতি গোলাম রব্বানী, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও কুচাই ইউনিয়ন বিএনপির সভাপতি বজলুর রহমান ফয়েজ, বিএনপি নেতা আতাউর রহমান আতা, শামসুর রহমান শামীম, ছাত্রনেতা আজিজুর রহমান লায়েক প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ