রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ০৩:৪৫ অপরাহ্ন

সরকার শিশুদের উন্নত ভবিষ্যত নিশ্চিতে কাজ করছে: পরিবেশ মন্ত্রী

সরকার শিশুদের উন্নত ভবিষ্যত নিশ্চিতে কাজ করছে: পরিবেশ মন্ত্রী

নিউজটি শেয়ার করুন

বড়লেখা প্রতিনিধি:: পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি বলেছেন, বর্তমান সরকার শিশুদের উন্নত ভবিষ্যত নিশ্চিতে কাজ করছে। শিশুদের বিশেষভাবে গুরুত্ব দিচ্ছে।

পরিবেশ মন্ত্রী মো. শাহাব উদ্দিন শনিবার (৩০ মার্চ) দুপুরে মৌলভীবাজারের বড়লেখায় জেলা তথ্য অফিস আয়োজিত দুইদিন ব্যাপী শিশুমেলার উদ্বোধন উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরও বলেন, দিনাজপুরের তৃতীয় শ্রেণীর এক ছাত্রী তার স্কুলের পাশের ইটের ভাটায় তাদের শ্বাসকষ্টসহ নানা অসুখ-বিসুখে আক্রান্ত হওয়ার কথা উল্লেখ করে জেলা প্রশাসকের কাছে একটি চিঠি লিখে। এ চিঠি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। বিষয়টি তাঁর (মন্ত্রী) নজরে আসার সাথে সাথেই তিনি এ ব্রিকফিল্ড বন্ধ করে দিতে দিনাজপুরের ডিসিকে নির্দেশ দেন। আরেক প্রাইমারী শিক্ষার্থী স্কুলে যাওয়ার রাস্তায় ব্রিজ না থাকায় সহপাঠীদের স্কুলে যেতে যে সমস্যার সম্মুখিন হচ্ছে, তা জানিয়ে প্রধানমন্ত্রী বরাবরে একটি চিটি লিখেছিল। ওই চিঠি হাতে পাওয়ার সাথেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেখানে ব্রিজ নির্মাণ করে দিয়েছেন।

সভায় উপজেলা নিবাহী কর্মকর্তা মোহাম্মদ সুহেল মাহমুদের সভাপতিত্বে ও সহকারি কমিশনার (ভূমি) মো. শরীফ উদ্দিনের সঞ্চালানায় স্বাগত বক্তব্য দেন জেলা তথ্য অফিসার মো. আব্দুছ ছাত্তার।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান সোয়েব আহমদ, পৌরসভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, থানার অফিসার ইনচার্জ ইয়াছিনুল হক, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসিম উদ্দিন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ