সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১০:০৬ অপরাহ্ন

সর্বশক্তিমান আল্লাহ-ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানালেন সাকিব

সর্বশক্তিমান আল্লাহ-ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানালেন সাকিব

নিউজটি শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক:রোববার ছিল সাকিব আল হাসানের ৩২তম জন্মদিন। দিনটা অন্যরকম হতে পারতো বিশ্বসেরা অলরাউন্ডারের। শুরুতে সেরকমই আভাস ছিল। ইডেন গার্ডেনে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে খেলতে নামার আগে ‘বাঙালি’ ক্রিকেটার হিসেবে ‘ঘণ্টা’ বাজান তিনি।

এর সুবাদে প্রথম বাংলাদেশি হিসেবে অনন্য সম্মান অর্জন করেন সাকিব। হাসিমুখে সেই কার্য সম্পাদন করেন তিনি। তবে ম্যাচ শেষে মুখে সেই হাসি থাকেনি। নিজের জন্মদিনের সেরা উপহার নিশ্চিত করার দায়িত্ব বর্তেছিল তারই কাঁধে। জয়ের জন্য শেষ ওভারে আটকাতে হতো ১৩ রান। তবে তা পারেননি। ফলে নিজের শুভদিনটিতে পরাজয়ই সঙ্গী হয় তার। টানটান উত্তেজনার ম্যাচে ৬ উইকেটে হেরে যায় সানরাইজার্স হায়দরাবাদ।

দলকে জেতাতে না পারায় বিমর্ষ হয়ে পড়েন সাকিব। তবে তাকে মন খারাপ করে থাকতে দেননি ভক্ত-সমর্থকরা। তার প্রতি বিশ্বাস হারাননি তারা। সারাদিন নিজেদের প্রিয় খেলোয়াড়কে ভাসিয়েছেন শুভেচ্ছা ও শুভকামনায়। হারের তিক্ত স্বাদের পরও তার পাশে দাঁড়িয়েছে হায়দরাবাদ। কেক কেটে জন্মদিন উদযাপন করেছে। সতীর্থদের ভালোবাসায় হয়েছেন সিক্ত।

অগণিত ভক্তের শুভেচ্ছা ও শুভকামনার প্রতিউত্তরে কৃতজ্ঞতা জানাতেও ভোলেননি সাকিব। ম্যাচ শেষে সোশ্যাল মিডিয়া ফেসবুকে একটি ভিডিও আপলোড করে ভক্তদের ভালোবাসা ও মমতাকেই জীবনের সেরা উপহার হিসেবে উল্লেখ করেন তিনি। এসময় ক্যারিয়ারে সব অর্জনের জন্য মহান সৃষ্টিকর্তাকেও ধন্যবাদ জানান বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক।

সাকিব লেখেন, আপনারা আমাকে যে নিঃস্বার্থ ভালোবাসা ও মমতা দিয়েছেন, এটাই আমার জীবনের সেরা উপহার। ক্যারিয়ারে সব অর্জনের জন্য সর্বশক্তিমান আল্লাহ এবং অসংখ্য ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানাই। যারা আমাকে অভিন্দন জানিয়েছেন, তাদের সবার প্রতি রইল আন্তরিক ভালোবাসা ও শুভেচ্ছা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ