বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ১০:১৫ পূর্বাহ্ন

সহিংসতার আশঙ্কা আওয়ামী লীগের

সহিংসতার আশঙ্কা আওয়ামী লীগের

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক:আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যন এইচ টি ইমাম বলেছেন, আমাদের কাছে এমন খবর আছে, বিএনপি জামায়াত জোট নির্বাচনকে কেন্দ্র করে ভয়াবহ ষড়যন্ত্রে লিপ্ত হতে পারে। আগামীকাল (রোববার) সারাদেশে নৈরাজ্য সন্ত্রাস ও সহিংসতা সৃষ্টি করতে পারে। এমনকি ভুয়া ব্যালট পেপার ও ভুয়া বুথ তৈরি করে ভিডিও বানিয়ে গুজব সৃষ্টি করতে পারে ওরা।

শনিবার সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

‘নির্বাচনের আগের দিনই ব্যালট বাক্সগুলো সরকারি দল ভরে রাখছে’ ঐক্যফ্রন্টের এমন অভিযোগের প্রতিক্রিয়ায় এইচ টি ইমাম বলেন, এটি এতই হাস্যকর, কেননা ব্যালট বাক্সগুলো নির্বাচন কমিশন থেকে সশস্ত্র বাহিনীর প্রহরায় নিয়ে যাওয়া হচ্ছে। যেখান থেকে নেয়া হচ্ছে সেখানে আমাদের যাতায়ত তো দূরের কথা, প্রবেশের অধিকারই নেই।

তিনি বলেন, কারা, কোথায় পাঠাচ্ছেন, কীভাবে পাঠাচ্ছেন সেটা আমরা টেলিভিশনে দেখেছি। তাছাড়া স্বচ্ছ ব্যালট বাক্স, সেখানে তো পুলিং এজেন্টদের আগেই দেখানো হবে।

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উপদেষ্টা বলেন, ভোটার এবং দেশের জনগণ স্বতঃস্ফূর্তভাবে নির্বাচনে অংশগ্রহণ করছে। সারাদেশে নৌকার পক্ষে অভুতপূর্ব গণজোয়ার সৃষ্টি হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর অর্থবিষয়ক উপদেষ্টা মশিউর রহমান, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, সাবেক বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান, আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আব্দুস সবুর, উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় সদস্য মারুফা আক্তার পপি প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ