মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৪:৫৫ অপরাহ্ন

সাংবাদিকের মুক্তি চান বিশ্বনাথের সাংবাদিকরা

সাংবাদিকের মুক্তি চান বিশ্বনাথের সাংবাদিকরা

নিউজটি শেয়ার করুন

বিশ্বনাথ প্রতিনিধি :: দৈনিক ইনকিলাব ও দৈনিক সিলেটবানী’র বিশ্বনাথ প্রতিনিধি আবদুস সালামের মুক্তির দাবিতে মানবন্ধন কর্মসূচি পালন করেছেন সিলেটের বিশ্বনাথে কর্মরত সাংবাদিকরা। রোববার (২০মে) দুপুর ২টায় বাসিয়া ব্রিজে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। সিনিয়র সাংবাদিক এএইচএম ফিরোজ আলীর সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, প্রনঞ্জয় বৈদ্য অপু ও মশিউর রহমান।

মানববন্ধনে সাংবাদিক শহীদুর রহমান, আশিক আলী, রোহেল উদ্দিন, কামাল মুন্না, আনহার আলী, নবীন সুহেল, আক্তার আহমদ সাহেদ, মিছবাহ উদ্দিন, পাবেল সামাদ ছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, মিমাংশিত মামলায় গ্রেফতারি পরোয়ানি ছাড়া সাংবাদিক আব্দুস সালামকে গ্রেফতার করে টানা-হেছড়া করে চিলের মতো ছো মেরে নিয়ে যাওয়ার ঘটনা দুঃখজনক। মামলার বাদী ইমরান হোসেন বাবুল সিআইডি পুলিশকে ভূল তথ্য দিয়ে গ্রেফতার করিয়েছেন। বক্তারা অভিলম্বে নিঃশর্ত মুক্তি ও মামলা থেকে অব্যাহতির দাবী জানান।

জানাগেছে, ২০১৭সালের ৫ ফেব্রুয়ারি আব্দুস সালামকে প্রধান আসামি করে পর্ণোগ্রাফী আইনে থানায় মামলা দায়ের করেন তার আপন চাচাতোভাই ইমরান হোসেন বাবুল, (মামলা নং ৪)। দীর্ঘ তদন্ত শেষে সত্যতা প্রমানিত না হওয়ায় ২০১৭ সালের ১৫জুন তৎকালীন তদন্তকারী কর্মকর্তা এসআই রাজিব রহমান আদালতে ফাইনাল প্রতিবেদন দেন। পরবর্তিতে সালিশের মাধ্যমে উভয় পক্ষের মামলাসহ বিরোধ নিষ্পত্তি করা হলেও গত ১৩মে রোববার সাংবাদিক সালামকে গ্রেফতার করেন সিআইডি কর্মকর্তারা।

তবে, গ্রেফতার হওয়া সাংবাদিক আব্দুস সালাম পক্ষের দাবি অন্যান্য মামলার সঙ্গে পর্ণোগ্রাফী মামলাটিও আপোষে নিষ্পত্তি করা হয়েছে। আর মামলার বাদী ইমরান হোসেন বাবুলের দাবি পর্ণোগ্রাফী এ মামলাটি বাদে অন্য সকল মামলা ও বিষয়াদি আপোষে নিষ্পত্তি করা হযেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ