মঙ্গলবার, ২১ মে ২০১৯, ০৮:৩১ পূর্বাহ্ন

সাংবাদিকের সঙ্গে সালমানের দুর্ব্যবহার, থানায় অভিযোগ

সাংবাদিকের সঙ্গে সালমানের দুর্ব্যবহার, থানায় অভিযোগ

নিউজটি শেয়ার করুন

বিনোদন ডেস্ক:বির্তক নিয়েই যেন থাকতে ভালোবাসেন বলি ভাইজান সালমান খান। বছরজুড়ে বিভিন্ন ঘটনা থেকে এমনটাই বলা যায়।
কোর্টের মামলা, থানা-পুলিশ এসব যেনো পিছু ছাড়ে না তার। দাবাং-থ্রি ছবির শুটিং সেটে শিবলিঙ্গ বিতর্কের রেশ কাটতে না কাটতেই নতুনভাবে বিপাকে পড়েছেন সালমান।

এ বিষয়ে থানায় অভিযোগও দায়ের করা হয়েছে তার বিরুদ্ধে।

জানা গেছে, অশোক শ্যামল পাণ্ডে নামের এক ফটো সাংবাদিকের সঙ্গে দুর্ব্যবহার করেছেন সালমান। ঘটনাটি ঘটেছে মুম্বাইয়ের এক রাস্তায় বুধবার (২৪ এপ্রিল) সকালে।

বলি বাবলের খবর, বুধবার মুম্বাইয়ের রাস্তায় সাইকেল চালিয়ে শারীরিক কসরত করছিলেন সালমান। সালমান যখন মুম্বাইয়ের লিঙ্কিং রোডে এসে পৌঁছান ঠিক তখনই তিনি খেয়াল করেন যে, কেউ একজন গোপনে তার ছবি তুলছেন। এজন্য লোকটি নিজের মোবাইল ব্যবহার করছিলেন। এ সময় সালমান লোকটির কাছে গিয়ে মোবাইল কেড়ে নেন এবং অকথ্য ভাষায় দুর্ব্যবহারও করেন।

এতে ক্ষেপে গিয়ে মুম্বইয়ের ডিএন নগর থানায় সালমানের বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগ দায়ের করেন অশোক শ্যামল পাণ্ডে নামের সেই সাংবাদিক।

ভারতীয় সংবাদ মাধ্যমগুলোর খবর, পাল্টা মামলাও ঠুকেছেন সালমান।ওই সাংবাদিকের বিরুদ্ধে সালমান খানের দেহরক্ষী পাল্টা অভিযোগ করেন যে, অনুমতি না নিয়ে গোপনে একের পর এক ছবি তুলছিলেন তিনি।

খুব ব্যস্ত সময় পার করছেন সালমান। বর্তমানে ‘দাবাং থ্রি’ ও ‘ভরত’ এর শুটিংয়ের কাজ করছেন তিনি। এরমধ্যেই এসব বিতর্কে জড়াচ্ছেন তিনি।কয়েকদিন আগে ‘দাবাং-থ্রি’-এর শুটিংয়ের বেশ কিছু ছবি ভাইরাল হয় নেটজগতে। ছবিগুলো ঘিরে তীব্র বিতর্কের মুখে পড়েন সালমান। বিতর্ক গিয়ে ঠেকে রাজনীতিতে।

অভিযোগ উঠে, সালমান খান হিন্দু ধর্মীয় ভাবাবেগে আঘাত করছেন। পরে সালমান খান ক্ষমা চেয়ে বিষয়টির নিষ্পত্তি টানেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ