বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০১:৫৬ পূর্বাহ্ন

সাবেক ছাত্রলীগনেতা জাকিরের পিতার মৃত্যুবার্ষিকীতে ছাত্রলীগ-যুবলীগের শোক প্রকাশ

সাবেক ছাত্রলীগনেতা জাকিরের পিতার মৃত্যুবার্ষিকীতে ছাত্রলীগ-যুবলীগের শোক প্রকাশ

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক: সিলেট জেলা ও জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সফল ছাত্রনেতা জাকির আহমদের পিতা মরহুম আব্দুস সবুর তাপাদার মৃত্যু বার্ষিকী আজ। তিনি এককালে প্রবাস জীবন কাটিয়েছেন লিবিয়া,কাতার এমনকি যুক্তরাজ্যের লন্ডনেও। তিনি দেশে অবস্থানকালে সুনামধন্য ব্যবসায়ী ছিলেন এবং কালিগঞ্জ সুরমা মার্কেটের সত্তাধিকারী ছিলেন। তিনি এককালে এলাকার সমাজসেবী ও এলাকার উন্নয়নে তার যথেষ্ট অবদান রয়েছে এমনকি তিনি গ্রামের পঞ্জায়েত তোতার সকল কার্যক্রম এর ক্যাশিয়ার এর দায়িত্ব পালনসহ মসজিদ পরিচালনা কমিটির সবকটি কাজে উৎসাহের সাথে অংশগ্রহণ করতেন। সততা ও নিষ্টার জন্য তিনি আজও সর্বদা শ্রদ্ধার পাত্র।

সমাজসেবী এই মানুষ গত ১৪/০৩/২০১৬ সালে দুপুর ২ঘটিকার সময় ইন্তেকাল করেন। আজ তার তিন বছর পূর্ণ হল। তার এ মৃত্যুবার্ষিকীতে গভীর শোক প্রকাশ করেছেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান ও সিলেট মহানগর যুবলীগ এর অন্যতমনেতা এবং সাবেক সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক এস এম সুহেল, জেলা ছাত্রলীগনেতা হাবিবুর রহমান।

তাছাড়া সিলেট সদর উপজেলা ছাত্রলীগের আল-আমিন, সদর উপজেলা ছাত্রলীগ নেতা আতিক হাসান বিজয় এবং ঢাকা মহানগর দক্ষিণ এর যুবলীগ এর সাংগঠনিক সম্পাদক সায়েম আহমদও শোক প্রকাশ করেছেন। তারা বলেন সহজ-সরল সমাজসেবক জাকিরের বাবা ছিলেন এলাকার একজন সুনামধন্য সালিশ ব্যক্তিত্ব।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ