সোমবার, ২৬ অগাস্ট ২০১৯, ০৩:৪১ অপরাহ্ন

সামাদ আজাদ ব্যক্তিস্বার্থের ঊর্ধ্বে ওঠে কাজ করে গেছেন: কামরান

সামাদ আজাদ ব্যক্তিস্বার্থের ঊর্ধ্বে ওঠে কাজ করে গেছেন: কামরান

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট : বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, সিলেট মহানগর শাখার সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, ‘আব্দুস সামাদ আজাদ ছিলেন মুক্তিযুদ্ধের প্রথম সারির যোদ্ধা। স্বাধীন বাংলাদেশের প্রথম পররাষ্ট্রমন্ত্রী, আওমী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও গণতান্ত্রিক প্রগতিশীল আন্দোলন ও মৌলবাদ বিরোধী সংগ্রামের অন্যতম জাতীয় নেতা। আব্দুস সামাদ আজাদ বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ, বিশ্বস্ত ও নির্ভরশীল সহকর্মী হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের একজন প্রথম সারির নেতা হিসেবে কাজ করেছেন। ’

তিনি আরো বলেন, ‘জননেতা আব্দুস সামাদ আজাদ জীবনে কখনো আপস করেননি। সারাজীবন ব্যক্তিস্বার্থের ঊর্ধ্বে উঠে থেকে বাঙালী জাতির মুক্তির জন্য কাজ করে গেছেন। হাল ধরেছেন দেশ ও জাতির প্রতিটি সংকটময় মুহুর্তে। আজীবন সংগ্রামী এই নেতা বেঁচে থাকলে দেশ আরো এগিয়ে যেতো।’

আজ শুক্রবার সিলেট জেলা পরিষদ মিলনায়তনে আব্দুস সামাদ আজাদ স্মৃতি পরিষদের উদ্যোগে আব্দুস সামাদ আজাদ-এর ১৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও স্মরণসভা অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও আব্দুস সামাদ আজাদ স্মৃতি পরিষদের সদস্য এডভোকেট রনজিত সরকারের পরিচালনায় স্মরণ সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ী মীগের সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড. নিজাম উদ্দিন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়জুল আনোয়ার আলাওর, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক, এড. শাহ মোশাহিদ আলী, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ.টি.এম হাসান জেবুল, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সায়ফুল আলম রুহেল, আজহার উদ্দিন জাহাঙ্গীর, জ্যেষ্ঠ সাংবাদিক আল আজাদ, আহমেদ নুর, ইঞ্জি. সিরাজুল ইসলাম, দিবাকর ধর রাম, বালাগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, আব্দাল মিয়া, নুরুল আমিন, জামাল আহমদ চৌধুরী, এড. এ. কে. এম. সামিউল ইসলাম আলম, বুরহান উদ্দিন আহমদ, ডা. নাজরা চৌধুরী, মোক্তার খান, নিধুভূষণ দাস, বেলাল খান, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু, সাবেক ছাত্রনেতা শামসুল ইসলাম মিলন, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, হিরক দে পাপলু, মিনার আহমদ, এনামুল মনির, স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুস সামাদ, কামরুল ইসলাম, গোলাম হাসান চৌধুরী সাজন, সুব্রত সামন্ত সরকার, সঞ্জয় চৌধুরী, বদরুল ইসলাম, অপু তালুকদার, ফাহাতদ মোহাম্মদ রুবেল, সায়ফুল আলম, নুরুল তালুকদার, সুমন তালুকদার প্রমুখ।

মোনাজাত পরিচালনা করেন কাষ্টঘর জামে মসজিদের পেশ ইমাম হাফিজ মাওলানা শাহ আলম এবং অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সরকারি কলেজ ছাত্রলীগ নেতা নাজমুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ