বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১:৪৮ পূর্বাহ্ন

সালুটিকর-গোয়াইনঘাট সড়কটিকে টেকসই উন্নয়নের পরিকল্পনা গ্রহন করা হবে: বিভাগীয় কমিশনার

সালুটিকর-গোয়াইনঘাট সড়কটিকে টেকসই উন্নয়নের পরিকল্পনা গ্রহন করা হবে: বিভাগীয় কমিশনার

নিউজটি শেয়ার করুন

গোয়াইনঘাট প্রতিনিধি:: সিলেট বিভাগীয় কমিশনার মো. মোস্তাফিজুর রহমান পিএএ বলেছেন, বর্তমান সরকার প্রত্যেক মানুষের কাছে অতি সহজে প্রতিটি সেবা পৌঁছে দিতে নানাবিধ প্রকল্প বাস্তবায়ন করছে। নাগরিক সেবা সমূহ স্বল্প খরচে পেতে এবং দূর্নীতি হ্রাস করার জন্য সরকার দিনে দিনে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান সমূহকে ডিজিটালের আওতায় নিয়ে আসছে।

তিনি ২০২০ সালের ভিতরে সিলেট বিভাগকে ডিজিটাল বিভাগ হিসেবে রুপান্তরির করার আশ্বাস দেন।

গোয়াইনঘাট উপজেলা প্রশাসনের উদ্যোগে মঙ্গলবার দুপুরে গোয়াইনঘাট উপজেলার সরকারি বিভাগীয় কর্মকর্তা, সুশীল সমাজের প্রতিনিধি, জনপ্রতিনিধি, সাংবাদিক প্রতিনিধি ও ব্যবসায়ী প্রতিনিধিদের সাথে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব ও সঞ্চালনা করেন উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল।

মতবিনিময় সভায় অংশগ্রহকারীদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি বলেন, গোয়াইনঘাটের পর্যটন বিকাশে সরকারের পক্ষ থেকে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে। এছাড়া সালুটিকর-গোয়াইনঘাট ভায়া জাফলং সড়কটিকে নতুন প্রকল্পের মাধ্যমে স্থায়ীত্তশীল ও টেকসই উন্নয়নের পরিকল্পনা গ্রহন করা হবে। মহান স্বাধীনতার যুদ্ধে শহীদদের গণকবর গুলি যথাযথ মর্যাদায় উন্নীত করা হবে। তথ্য ও প্রযুক্তি ব্যবহার করে আধুনিক চাষাবাদে কৃষকদের আগ্রহী করে তুলতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- সিলেটের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো. আবুল কালাম, গোয়াইনঘাট উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আফিয়া বেগম, ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মো ফজলুল হক, সহকারী কমিশনার (ভূমি) নাজমুনারা নাঈম, পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লেবু, তোয়াকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. খালেদ আহমদ, গোয়াইনঘাট প্রেসক্লাব সভাপতি এম এ মতিন, উপজেলা আওয়ামী লীগ নেতা সুভাষ চন্দ্র পাল ছানা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রেহান উদ্দিন, উপজেলা প্রকৌশলী রাসেন্দ্র চন্দ্র দেব, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি দুই এর কর্মকর্তা মো: সিদ্দিকুর রহমান, জাফলং বন বিট কর্মকর্তা মো আব্দুল খালিক, উপজেলা মুক্তি যোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি কামাল হোসেন, ব্যবসায়ী নেতা বাবলু বখত, আওয়ামী লীগ নেতা ফারুক আহমদ, মিনহাজুর রহমান ও ব্যবসায়ী বাবলু বক্ত চৌধুরী প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ