শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ১১:০২ পূর্বাহ্ন

সাহস থাকলে মাঠে আসুন: স্বাস্থ্যমন্ত্রী

সাহস থাকলে মাঠে আসুন: স্বাস্থ্যমন্ত্রী

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক :  স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী ডিসেম্বরে নির্বাচনে ফাইনাল খেলা হবে, সাহস থাকলে মাঠে আসুন। তাই এ নির্বাচন থেকে পালিয়ে যাবেন না। এবারের নির্বাচনের মাঠে ফাউল খেললে জনগণ আপনাদের লাল কার্ড দেখাবে।

আজ বগুড়ার শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় রুপান্তরিতকরণ ও ট্রমা সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
স্বাস্থমন্ত্রী বলেন, বেগম খালেদা জিয়াকে আমরা জেলে পাঠাইনি। আইন ও আদালতের মাধ্যমে তিনি জেলে গেছেন। এক্ষেত্রে সরকারের কোন হাত নেই। তাকে মুক্তির জন্য হুমকি-ধামকি দিয়ে কোন লাভ নেই। আইন আদালতের মাধ্যমে তাকে মুক্ত হতে হবে।

স্বাস্থমন্ত্রী আরও বলেন, আমরা যা ওয়াদা করি তা পালন করি। তাই শেখ হাসিনার সরকার যখনই ক্ষমতায় আসে তখন দেশে ব্যাপক উন্নয়ন হয়। মানুষ শান্তিতে থাকতে পারেন। শান্তিতে বসবাস করতে পারেন। কৃষক তার উৎপাদিত পণ্যের ন্যায্য মূল্য পায়। সারের জন্য গুলি খেয়ে মরতে হয় না। আওয়ামী লীগ দেশের উন্নয়ন করেছে। সরকারের উন্নয়ন সবার সামনে দৃশ্যমান।

স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব হাবিবর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা প্রসাশক নূরে আলম সিদ্দিকী, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মমতাজ উদ্দিন, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আলহাজ্ব মজিবর রহমান মজনু, বগুড়া বিএমএর সভাপতি ডা. মোস্তফা আলম নান্নু, শেরপুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুস সাত্তার প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ