বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০৮:০৬ পূর্বাহ্ন

সিলেটের উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে প্রধানমন্ত্রী খুবই আন্তরিক : পররাষ্ট্রমন্ত্রী

সিলেটের উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে প্রধানমন্ত্রী খুবই আন্তরিক : পররাষ্ট্রমন্ত্রী

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট : পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন চান। সিলেটের বড় বড় উন্নয়ন প্রকল্পগুলো বাস্তবায়নের উদ্যোগ ও অগ্রগতির দিকে নজর রাখতে তিনি নির্দেশ দিয়েছেন। এতে আমাদের শক্তি আরও বেড়েছে। আমরা আরও মজবুত হয়েছি। সিলেটের বিদ্যমান সমস্যগুলো অচিরেই সমাধান এবং রেল ও সড়ক পথসহ যোগাযোগ ব্যবস্থার কাংখিত উন্নয়ন সম্ভব হবে। এসব প্রকল্প বাস্তবায়নে প্রধানমন্ত্রী খুবই আন্তরিক।

তিনি শুক্রবার (২২ ফেব্রুয়ারি) রাতে সিলেটের হাউজিং এস্টেট অ্যাসোসিয়েশনের সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, সরকার সিলেটসহ সারা দেশের উন্নয়নে অত্যন্ত আন্তরিক। তিনি সিলেটের উন্নযনে একটি টিম হিসেবে কাজ করার আহবান জানান। এ ব্যাপারে তিনি সকলকে আন্তরিক হতে অনুরোধ করেন।

হাউজিং এস্টেট এলাকায় আয়োজিত এ অনুষ্ঠানে হাউজিং এস্টেটের সাবেক সভাপতিগণ ও সিনিয়র সিটিজেনদের সম্মাননা প্রদান করা হয়। তাছাড়া এ অনুষ্ঠান উপলক্ষে প্রকাশিত স্মারক গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়।

পঞ্চাশ বছর পূর্তি অনুষ্ঠানের আহ্বায়ক কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদীর সভাপতিত্বে ও আব্দুল করিম কিমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী এবং সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফর রহমান।

এরআগে সকালে সুবর্ণ জয়ন্তী উৎসব উপলক্ষ্যে এলাকার পুরুষ-নারী-শিশুদের সমন্বয়ে এক বর্ণাঢ্য র‌্যালি হাউজিং এস্টেট এলাকা প্রদক্ষিন করে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ